শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led02জেলাজুড়েফতুল্লা

বিটিএস’র টানে ঘর ছাড়া ফতুল্লার কিশোরি

লাইভ নারায়ণগঞ্জ: ঘরের দেয়ালে লাগানো ছিলো শুধু কোরিয়ান মিউজিক ব্যান্ড বিটিএস (BTS)র নানান পোষ্টার। স্বপ্ন ছিলো কোরিয়ান মিউজিক ব্যান্ড বিটিএস (BTS)র সাথে দেখা করা। স্বপ্ন পূরনে মাত্র ৫ হাজার টাকাসহ কিছু স্বর্ণালঙ্কার নিয়ে ঘর ছাড়ে এক ১৬ বছর বয়সী কিশোরী।

শনিবার (১০ ফেব্রুয়ারি) ফতুল্লার মাসদাইর এ ঘটনায় ওই কিশোরির বাবা থানায় অভিযোগ দায়ের করেন। কে-পপ ব্যান্ড বিটিএস সমর্থক ওই কিশোরী হলেন, ফতুল্লার মাসদাইর সামসুল হকের বাড়ির ভাড়াটিয়া আব্দুল আউয়ালের মেয়ে তাবাসসুম রহমান (১৬)।

অভিযোগে কিশোরীর পরিবার জানান, তাবাসসুম প্রায় সময়েই বিটিএস’র গান শুনতেন। তার আচারণে পরিবর্তন আসায় পরিবারের অন্যান্য সদস্য কিছু বললে তাদরে সাথে বিরূপ আচরণ করতো কিশোরী। এমন সময় এবছরের ২১ জানুয়ারি ঘর থেকে টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে বিটিএসের সাথে দেখা করতে বের হয়ে যায় তাবাসসুম। পরবর্তীতে কিশোরী তার চাচাতো বোনকে ফেসবুকে জানায়, যে তাবাসুসম এখন বিটিএসের গ্রেুপের সাথে অবস্থান করে নাচ-গান করছে এবং খুব শীগ্রই কোরিয়া চলে যাবেন বলে জানায় সে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, এখনো কাগজ হাতে পাইনি। একটি হত্যা মামলা নিয়ে ব্যস্ত ছিলাম। ঘটনা পরে বিস্তারিত জানাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email