শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসদর

যারা নির্বাচন পরিচালনা করছেন, তাদের ভিতর ভূত আছে : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ (নৌকা) প্রার্থী বর্তমান এমপি একেএম শামীম ওসমান বলেন, “স্বাভাবিকভাবেই সাধারণ যারা মানুষ তারা একটু ভয় পায়। আমার যেন কেন মনে হচ্ছে, শর্ষের ভিতরেও ভূত আছে। যারা নির্বাচন পরিচালনা করছেন, তাদের ভিতর ভূত আছে। আমি আমার এলাকার বিভিন্ন জায়গা থেকে খবর পেয়েছি। অনেকেই চাচ্ছেন, তারা ছোট ছোট কর্মকর্তা, তারা চাচ্ছেন ভোটটাকে ঘুরাতে।”

৭ জানুয়ারি (রবিবার) দুপুর ৩টা নাগাদ নগরীর আদর্শ স্কুল ভোটকেন্দ্রে ভোটপ্রদান করেন তিনি। তখন গণমাধ্যমকে এই তথ্য জানান এমপি শামীম ওসমান।

তিনি আরও জানান, “তারা ভোটারকে একবার ওই রুমে পাঠায়, একবার এই রুমে পাঠায় একবার উপরে পাঠায়। এভাবে একটা মানুষ যখন ক্লান্ত হয়ে যায় দুইবার চেষ্টা করার পর, তৃতীয় বার সে আর ভোট দিতে চায় না। নির্বাচন কমিশনের কোনও রুলস নেই, কিন্তু বলা হচ্ছে মোবাইল ফোন নিয়ে কেন্দ্রে ঢোকা যাবে না। আমার কয়েকটা এলাকা থেকে শত শত ভোটার চলে গেছেন। পরে আমি রিটার্নিং অফিসারকে জানিয়েছি, তিনি সাথে সাথে বলেছেন এমন কোনও আইন নাই। তিনি ওই কয়টা সেন্টারে বলে দিয়েছেন সাথে সাথে, কিন্তু ততোক্ষণে হয়তো ২-৩ হাজার ভোটার ফিরে গেছেন। এরকম কিছু কিছু লোক আছেন কিছু কিছু সেন্টারে, তারা সরকারি কাজে সেন্টারে এসেও অন্য পারপাস সার্ভ করছে।”

এসময় তার সাথে ছিলেন তার সহধর্মিনী সালমা ওসমান লিপি , জ্যেষ্ঠ সন্তান ইমতিনান ওসমান অয়ন, কন্যা লাবিবা জোহা, পুত্রবধূ স্ত্রী ইরফানা আহমদ রাস্মী ও নাতী যোহা ইফরাইম ওসমান আর্জিয়ান, নারায়ণগঞ্জ জেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মী ও সমর্থক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email