শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
সোশ্যাল মিডিয়া

সাংবাদিক দীপু’র বড় বোনের মৃত্যুতে জেলা সাংবাদিক সংস্থার শোক

লাইভ নারায়ণগঞ্জ: জাতীয় সাংবাদিক সংস্থা’র মহাসচিব ও দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক ও প্রকাশক খন্দকার মাসুদুর রহমান দিপু’র বড় বোন খন্দকার মাহফুজা ইসলাম ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টায় রাজধানীর শাহবাগ মোড়ে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদালয় পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তার মৃত্যুতে জাতীয় সাংবাদিক সংস্থা নারায়ণগঞ্জ জেলা কমিটির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। সংগঠনের পক্ষে সভাপতি শেখ মোঃ মনির হোসেন ও সাধারণ সম্পাদক মিলন বিশ্বাস হৃদয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ শোক জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা সহ তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় পৌর কবরস্থান জামে মসজিদে বাদ আছর তার জানাজা শেষে মরহুমাকে কেন্দ্রীয় পৌর কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

উল্লেখ্য, তিনি প্রথমে বাংলাদেশ স্পেসিয়ালিষ্ট হসপিটালে ভর্তি অবস্থায় থাকেন।বেশ কয়েকদিন পর সেখান থেকে গত ১১ ডিসেম্বর রাজধানীর শাহবাগ মোড়ে বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদালয় পিজি হাসপাতালে দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় ভর্তি ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email