শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led03বন্দর

হত্যা মামলার আসামীর সাথে বন্দরের ওসির শুভেচ্ছা বিনিময়ের ছবি ভাইরাল

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর থানার নবাগত ওসি গোলাম মোস্তফার বিরুদ্ধে হত্যা মামলার আসামীর থেকে ফুলেল শুভেচ্ছা নেয়ার অভিযোগ উঠেছে । বন্দরের মেরাজুল ইসলাম হত্যা মামলার এজাহারভূক্ত আসামী মানিকের দেয়া সেই ফুলেল শুভেচ্ছা গ্রহনের ছবি রীতিমতো ভাইরাল হয়।

জানা য়ায়, রবিবার (১০ ডিসেম্বর) রাতে বদলীর নির্দেশ মান্য করতে কর্মস্থলেযোগ দেয় বন্দর থানার নির্বাহি কর্মকর্তা গোলাম মোস্তফা। এসময় নবাগত ওসির অফিস কক্ষে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানায় মেরাজুল ইসলাম হত্যা মামলার এজাহারভূক্ত ৯নং আসামি মানিক।

এ বিষয়ে বন্দর থানার ওসি লাইভ নারায়ণগঞ্জকে জানান, “আমি গতকাল রাতে বন্দর থানায় বদলীর আদেশ মেনে যোগদান করি। যোগদানের সময় আমাকে থানার অফিসাররাও ফুলের শুভেচ্ছা দিয়েছে। এ সময় এক ফাকে কিছু লোক এসে ফুলের শুভেচ্ছা দিয়েছে। এই থানায় আমি গতকাল রাতে যোগদান করেছি। এখন আমি যদি জানতাম সেই লোক এজাহারভুক্ত আসামী তাহলেতো তাকে তখনই আটক করতাম। আমি তাদের চিনি না বলেই এভাবে জিনিসটা হয়েছে।”

প্রসঙ্গত, বিগত ২০২২ সালের (৩ এপ্রিল) সোমবার সন্ধ্যায় রূপালী আবাসিক এলাকার আয়মান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে মেরাজুল ইসলামকে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহত মেরাজুল ইসলামের মা বাদী হয়ে ২১নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনকে হুকুমের আসামি করে ১৪ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করা হয়। এই মামলার আসামি মানিক দীর্ঘদিন পলাতক থাকার জামিনে বের হয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email