শনিবার, মে ২৫, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসদর

অতিরিক্ত ফাউল করায় বিএনপির লাল কার্ড খেয়ে বিদায় নিয়েছে: ওবায়দুল কাদের

লাইভ নারায়ণগঞ্জ: সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপি কই ? বিএনপি কোথাও নেই। খেলা থেকে বিএনপি পালাইছে। বেশি ফাউল করে বিএনপি লাল কার্ড খেয়ে খেলা থেকে বিদায় নিয়েছে। বিএনপি এখন ফাইনাল খেলায় নাই। আগামী ৭ তারিখ নৌকায় ভোট দিয়ে আপনাদের প্রমাণ করতে হবে যে সন্ত্রাসী, লুটেরা, অর্থ-পাচারকারী বিএনপি’র স্থান এ মাটিতে নেই বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিকেল ৩ টায় একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে নির্বাচনী জনসভায় এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, প্রিয় নারায়ণগঞ্জবাসী! বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার আমলে আপনারা কেমন আছেন? আপনারা কাকে চান? আপনারা যদি নৌকায় চান তাহলে নৌকায় ভোট দিবেন। বঙ্গবন্ধুর বাংলাদেশে আমরা বিএনপি চাই না । বাংলাদেশের মাটিতে তারেক রহমানের মত খুনিকে আমরা আর দেখতে চাই না। এবার খেলা হবে লুটপাটের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, ‍খুনিদের বিরুদ্ধে। বিএনপির আন্দোলন ভুয়া, তাদের অবরোধ হরতাল ভুয়া, তারা নিজেরাও ভুয়া । তাদের একদফা আর ৩২ দল সবই ভুয়া। ভুয়ার সাথে নারায়ণঞ্জবাসী নেই। নারায়ণগঞ্জের যেদিকে তাকাই সেদিকে ৬ লেনের রাস্তা, ৪ লেনের রাস্তা । নারায়ণগঞ্জ এখন আলোকিত। ১৫ বছর আগের এই জেলা শেখ হাসিনার উন্নতির কারণে এখন বদলে গেছে। শেখ হাসিনার কারণে শীতলক্ষ্যার তীরে এখন শান্তির বাতাস বইছে। বাংলাদেশ এখন সব থেকে বড় শত্রুর মুখে। গণতন্ত্রকে বাঁচাতে হলে এবং শত্রুদের পরাজিত করতে হলে শেখ হাসিনাকে সরকার হিসেবে রাখতে হবে।

জনসভায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপত্বিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাট মন্ত্রী এবং নারায়ণগঞ্জ-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের বর্তমান সংসদ সদস্য ও নৌকা প্রতীকের প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আবদুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ-৪ আসনের বর্তমান সংসদ ও নৌকা প্রতীকের প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের বর্তমান সংসদ সদস্য ও লাঙ্গল প্রতীকের প্রার্থী একেএম সেলিম ওসমান, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল সহ জেলা-মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email