বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
বন্দররাজনীতি

অনেকে আমাকে বলে দানবীর, আমি শুধু কৃপণ না: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান বলেছেন, ‘অনেকে আমাকে বলে দানবীর, একদম বাজে কথা। শুধু মাত্র আমি কৃপণ না।’

বন্দর মিনারবাড়ী এলাকায় অবস্থিত মিরকুন্ডী স্কুলে নবনির্মিত দুইটি ভবন উদ্বোধন উপলক্ষে শনিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে স্কুল প্রাঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সেলিম ওসমান বলেন, গত ৫, ৬ তারিখ আমার অস্ত্রপাচার করা হলো। ডাক্তার আমাকে সু-নিশ্চিত করেছিলো, আমি হয়তো ওই অপারেশ থিয়েটার থেকে আর ফিরে আসবো না। আমি বার বার বলি, হারাম খাবো না, খেতে দিবোও না। আমি বলেছিলাম যে, আমি থাকাকালীন বন্দরে কোন কাঁচা রাস্তা থাকবে না। অনেকে আমাকে বলে দানবীর, একদম বাজে কথা। শুধু মাত্র আমি কৃপণ না। কারণ আমি জানি, আমাকে যে কাফন পরিয়ে দেয়া হবে; সেটাতে কোন পকেট নাই। আমার ১৮-২০ ঘন্টা কাজ করতে হয়েছে। কাজ করে আমি চেয়েছি আমার মায়ের আদেশ সম্পূর্ণ করার জন্য। আমি তো জানতামই না যে কি করতে হবে। আমাকে সাহয্য করেছে আমার ছোট ভাই মুকুল, রশিদ ভাই এনারা।

তিনি আরও বলেন, আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি না যে, আবারো সংসদ সদস্য হবো। আমার ভুলত্রুটি থাকতে পারে। জনপ্রতিনিধি মানে জনগনের গোলাম। জনগনের জন্য কাজ করবে। আমার আপা (প্রধানমন্ত্রী), যখনই কোন কাজের জন্য বলেছি; আমার কাগজ কোনদিন বিফলে ফিরে আসে নাই। আজকে যদি শান্তির চর হয়ে যেতো, তাহলে এখানে এত মানুষ থাকতো না। কারণ কেউ বেকার থাকতো না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email