রবিবার, জুলাই ১৪, ২০২৪
Led03রাজনীতি

আওয়ামী লীগ অন্যায়ের বিরুদ্ধে মাথানত করে না: ভিপি বাদল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন শোভাত্রার আয়োজন করা হয়েছে। বুধবার (১৯ জুলাই) নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) এর নেতৃত্বে ওই শোভাযাত্রার করা হয়। এর আগে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে প্রায় শতাধিক নেতাকর্মীর জমায়েত নিয়ে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে ২নং রেলগেইট আওয়ামী লীগের পার্টি অফিসে এসে শোভাযাত্রা শেষ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক উপ দপ্তর সম্পাদক হাবিবুর রহমান মেম্বার, উপ প্রচার সম্পাদক নাছির উদ্দিন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, যুগ্ম সম্পাদক শাহাদাৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক হামিদ, সদস্য মো. আলমগীর হোসেন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি নাজির প্রধান, আওয়ামী লীগ নেতা এম এ রাসেল,সোনারগাঁও থানা আওয়ামী লীগের সদস্য জসিম উদ্দিন জসিম, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসের, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদিরসহ শতাধিক নেতৃবৃন্দ।

শোভাযাত্রা শেষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল (ভিপি বাদল) বলেন, আমেরিকায় আমাদের নেতা একেএম শামীম ওসমানকে উদ্দেশ্য করে যেভাবে অশ্লীল ভাষায় স্লোগান তৈরী করেছে। কিন্তু পরে যখন মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে অশালীন স্লোগান দিয়েছে তিনি আর সেটা সহ্য করতে পারে নাই। আমরা বাংলাদেশেও সেটা মানতে পারবো না। আমরা ওই জামাত-বিএনপিকে হুশিয়ারি দেই, তাদের সাবধান হতে হবে। আমরা শামীম ওসমানের নিদের্শে শান্ত আছি। ঢাকার নির্বাচনে হিরো আলম যে নির্বাচন করেছে, সে বিএনপি লিষ্টে লিখা আছে যে, হিরো আলম বিএনপি করে। যারা আমাদের সাথে আওয়ামী লীগ করেন তাদের হুশিয়ার থাকতে হবে, যাতে কোন অনুপ্রবেশকারীরা বাসে, ট্রেনে, পাবলিক প্লেসে আমাদের বদনাম করার জন্য আমাদের ক্ষতিগ্রস্থ করতে পারে। আওয়ামী লীগ কখনো অন্যায়ের বিরুদ্ধে মাথানত করে না। আওয়ামী লীগ অশান্তির রাজনীতি করে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email