শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

আমাদের কাজ অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকা: শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, আমাদের আজকের এই শান্তির মিছিলের বার্তা হচ্ছে জনগণের নিরাপত্তা নিশ্চিত করা। এছাড়া প্রধান নির্বাচন কমিশনার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের যে তফসিল ঘোষণা করেছেন, সেটাকে আমরা স্বাগত জানাই। আমাদের আজকের এই শান্তির মিছিল জননেতা একেএম শামীম ওসমানের যে নির্দেশনা পেয়েছি, সেটা হলো। আগামী জাতীয় নির্বাচনকে সুন্দর এবং সার্থক করার জন্য, যারা নির্বাচন বাতিল করতে চায়, বর্জন করতে চায়, দেশের মধ্যে অস্থিরতা সৃষ্টি করতে চায়। তাদেরকে প্রতিরোধ করার জন্য, রাজপথে মানুষের নিরাপত্তা নিশ্চিত করার জন্য, মানুষের পাশে দাঁড়ানোর জন্য এবং আগামী নির্বাচনকে সুন্দর এবং সার্থক করার জন্য, ভোটের মাধ্যমে জননেত্র শেখ হাসিনাকে নেতৃত্বে আগামী দিনে যাতে সুন্দর একটি বাংলাদেশ হয়। সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য, বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ার জন্য আমরা আনন্দ মিছিল করে যাচ্ছি।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই নারায়ণগঞ্জে নৌকা মার্কায় ভোট চেয়ে, সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সমর্থনে আনন্দ মিছিল তিনি এসব কথা বলেন। আনন্দ মিছিলটি নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার থেকে শুরু করে বঙ্গবন্ধু সড়কের কালির বাজার, ব্যাংকের মোড়, ২নং রেলগেইট, ডিআইটি এলাকা প্রদক্ষিণ করে চাষাড়া বিজয়স্তম্ভে এসে ওই আনন্দ মিছিল শেষ করে।

শাহ নিজাম বলেন, আমাদের বর্তমানে প্রধান কাজই হলো, দেশের সকল অপশক্তির বিরুদ্ধে মাঠে থাকা। এবং আগামী দিনের নির্বাচনে জনগণকে সম্পৃক্ত করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সফল করার জন্য মানুষকে একত্রিত করাই আমাদের এখন লক্ষ।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের নেতৃত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠিক সম্পাদক মীর সোহেল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নং ওয়ার্ড কাউন্সিলর বাদল, নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা জানে আলম বিপ্লবসহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email