বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
জেলাজুড়েসিদ্ধিরগঞ্জ

আমাদের সন্তান ভালো থাকলে দেশ ভালো থাকবে: ওসি আবু বকর সিদ্দিক

লাইভ নারায়ণগঞ্জ: অপরাধ রোধে সকলকে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. আবু বকর সিদ্দিক বলেছেন, মাদক-বাল্যবিবাহ-ইভটিজিং-কিশোরগ্যাং সামাজিক ব্যাধি হয়ে গেছে। যখন কোনকিছু মারাত্বক আকার ধারণ করে তখন সেটাকে ব্যাধি বলে। আর এই ব্যাধি এমন মারাত্বক অবস্থায় চলে গেছে, যেখান থেকে বের হয়ে আসা খুব কঠিন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওয়ার্ড বিট পুলিশের আয়োজনে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, মাদকের জন্য আমাদের যুবসমাজ ধ্বংস হয়ে যাবে। আর এই কঠিন কাজ শুধু পুলিশের একার পক্ষে সম্ভব নয়। সমাজের সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগীতা নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। সকলকে অঙ্গীকার এবং প্রতীজ্ঞা করতে হবে যে সকলে মাদকের বিরুদ্ধে সোচ্চার হবো, মাদককে আমরা না বলবো। সবাই আমরা একযোগে কাজ করবো। আমরা ভালো মানুষ হিসেবে আমাদের সন্তানদের গড়ে তুলবো। তাদের সর্বপ্রকার খোঁজ খবর রাখবো। সন্তানকে ভালো রাখতে পারলে পরিবার ভালো থাকবে, পরিবার ভালো থাকলে সমাজ ভালো থাকবে, সমাজ ভালো থাকলে দেশ ও রাষ্ট্র ভালো থাকবে। এভাবে আমরা একটি সুন্দর দেশ গড়ে তুলতে পারবো।

৯নং ওর্য়াড বিট পুলিশের ইনচার্জ (সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক) মো. শওকত জামিলের সভাপতিত্বে এবং এএসআই শংকর দাস ও আওয়ামী লীগ নেতা ফারুক হোসেন চানুর সহযোগীতায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউজ্জামান বদু, আমজাদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, বীর মুক্তিযোদ্ধা গোলেনুর মাদবর, নূর হোসেন, আফজাল হোসেন, আব্দুল জলিল, সালাউদ্দিন, আকিবুল্লাহ, মুক্তি, শাওন প্রধান, কাইয়ুম, হযরত, আরিফুল, অপু, শিথিল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email