রবিবার, মে ২৬, ২০২৪
Led05আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে হামলা-ভাঙচুর, আহত ৫

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ‘পূর্ব শক্রতার জের’ ধরে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে ও বুধবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর গ্রামে দুদফায় এ হামলার ঘটনা ঘটে। এঘটনায় ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রিপন ও সাইদুল নামের ২ জনকে ঢাকায় ভর্তি করা হয়েছে। ইসমাইল, রুবেল ও সোহেল নামের ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘ দিন ধরে বাহেরচর গ্রামে তোফাজ্জল ও রশিদ ভুইয়ার মধ্যে দ্বন্দ্ব চলছিল। এই নিয়ে রশিদের লোকজন মঙ্গলবার রাত ৯টার দিকে তোফাজ্জলকে মারধর করে। এই সময় তোফাজ্জল ও তার লোকজন বাধাঁ দিলে রশিদের ১৫/১৬ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এতে তোফাজ্জলের ৫ জন লোক আহত হয়।

আহত ইসমাইল জানান, আমাদের উদ্ধার করে হাসপাতালে আনার সময় বাড়ী থেকে ৪-৫ কিলোমিটার দুরে খাসেরকান্দী গিয়ে আবারো আমাদের উপর হামলা করে।

তোফাজ্জল জানান, রাতে হামলা করে বুধবার সকাল ৮টার দিকে রশিদের লোক আলমগীর দল নিয়ে প্রক্যশ্যে অস্ত্র নিয়ে ৭টি বাড়ী ভাংচুর ও লুটপাট করে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আহসান উল্লাহ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখানে পরিস্থিতি বর্তমানে শান্ত রযেছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email