শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
Led05

আ.লীগের লোকেরা বাসে আগুন দেয়, বিএনপি জড়িত না: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, গতকাল পুলিশ, আওয়ামী লীগ ও ছাত্রলীগ মিলে বিএনপির সমাবেশকে পন্ড করে। যার প্রতিবাদের আজ সকাল ৬টা থেকে সন্ধ্যা পর্যন্ত আমাদের হরতাল। আমরা সকাল ৭টার দিকে প্রেসক্লাবের সামনে জড়ো হচ্ছিলাম, এমন সময় পুলিশ আমাদের উপর নির্বিচারে গুলি চালিয়েছে। এর প্রতিবাদে আমরা শহরের বিভিন্ন স্থানে হরতালের সমর্থনে মিছিল করি।

রোববার (২৯ অক্টোবর) গণমাধ্যমকে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

টিপু বলেন, আমরা জনগনকে আহ্বান করবো, বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য এই হরতাল না। এই হরতাল দ্রব্য মুল্যের উর্ধ্বগতি ও বেগম খালেদা জিয়াকে বিদেশ প্রেরণ, ও এক দফা দাবি আদায়ে। আমরা জনগনকে বলবো আপনারা এই হরতাল সমর্থন করুন এবং এতে সম্পৃক্ত হন।

মিশনপাড়া মোড়ে উৎসব পরিবহনের একটি বাসে আগুন লাগার বিষয়ে তিনি বলেন, আওয়ামী লীগের লোকজন মিশনপাড়ার মোড়ে একটি বাসে আগুন দেয়। বিএনপির বদনাম করার জন্য ও আমাদের বেকায়দায় ফালানোর জন্য আওয়ামী লীগের লোকেরা বাসে আগুন দেয়। এখানে বিএনপির কোন নেতাকর্মী জড়িত না।

এর আগে, নগরীর নিতাইগঞ্জ ও ১নং রেল গেট এলাকায় হরতালের সমর্থনে মিছিল করে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email