মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led01রাজনীতি

আ.লীগের সাথে জোটবদ্ধ হয়নি তৈমূর, বললেন ‘মিথ্যা-বানোয়াট’

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ সরকারের অধীনে জোটবদ্ধ হয়ে নির্বাচন নয়, তৃণমূল বিএনপি থেকেই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে চান এড. তৈমূর আলম খন্দকার। ইতোমধ্যে তাঁর দল ‘তৃণমূল বিএনপি’ মনোনয়নপত্র বিক্রি করেছে দলটি।

বুধবার (২৩ নভেম্বর) তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করে তৃণমূলের মহাসচিব তৈমূর আলম খন্দকার বলেন, ‘আমাদের দলীয় সোনালী আশর প্রতীক নিয়েই আমি ও আমার দলের নেতারা নির্বাচন করবে। ’

তিনি অভিযোগ করে বলেন, ‘কিছু বাটপার সাংবাদিক আমার বিরুদ্ধে অপপ্রচার করার জন্য তাদের পত্রিকায় লিখেছেন আমি আওয়ামী লীগের সাথে জোটবদ্ধ হয়েছি। এটা একদম ভুয়া, মিথ্যা বানোয়াট কথা। আমি যদি আওয়ামী লীগের সাথে জোট করতাম, তাহলে আমি আওয়ামী লীগেই যোগ দিতে পারতাম। দয়া করে আমার ব্যাপারে মিথ্যা বানোয়াট লিখে আমাকে বিব্রত করবেন না ’

জানা যায়, নারায়ণগঞ্জ-১ তথা রূপগঞ্জের এমপি হতে চান তৈমূর আলম খন্দকার, যে আসনটি বর্তমানে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর দখলে। এই আসনের এমপি তিনি। আর এই আসনেই প্রার্থী হতে মঙ্গলবার দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব এড. তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জের পাঁচটি আসনে তৃণমূল বিএনপির প্রার্থীদের কথা তৈমূর আলম খন্দকার জানান, আমি আমার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ-১ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছি। নারায়ণগঞ্জ-২ ও ৩ আসন থেকে একাধিক, নারায়ণগঞ্জ-৪ আসন থেকে এড. আলী হোসেন, নারায়ণগঞ্জ-৫ আসন থেকে এড. ভাসানী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। নারায়ণগঞ্জের পাঁচটি আসনের প্রতিটি আসন থেকেই আমাদের তিন থেকে পাঁচজন করে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

প্রসঙ্গত, তৃণমূল বিএনপির মহাসচিব তৈমূর আলম খন্দকার ১৯৯৬ সালে নারায়ণগঞ্জ শহর বিএনপির সভাপতি এবং ২০০৯ সালে জেলা বিএনপির সভাপতি ছিলেন। ২০২২ সালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির দলীয় সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email