সোমবার, মে ২০, ২০২৪
রাজনীতি

আ.লীগ জনগনের তোয়াক্কা করে না, দেশের মানুষ আজ রাজপথে: গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্র ঘোষিত পদযাত্রা কর্মসূচি চলাকালে লক্ষীপুরে কৃষকদল নেতা সজিব হোসেন হত্যার প্রতিবাদে শোক র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২০ জুলাই) বিকেলে সাইনবোর্ড পাসপোর্ট অফিসের সামনে থেকে শোক র‌্যালিটি শুরু হয়।

র‌্যালিটি শুরু হওয়ার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, দেশের মানুষের টাকায় যাদেরকে ভরণ-পোষণ করা হয়, সরকারি কর্মকর্তা-কর্মচারী, পুলিশ-র‌্যাব-আইনশৃঙ্খলা বাহিনী। তাদেরকে রাখা হয়েছে দেশের গণতন্ত্র ঠিক রাখার জন্য, কিন্তু আজকে তারা সেই প্রতিজ্ঞা নিয়ে কাজ করতে পারছে না। আজ তারা অন্যায় কাজ করতেও তারা কুন্ঠ বোধ করছে না। তারা মিথ্যা মামলা দিচ্ছে, হামলাকারীদের সাহায্য করছে। লক্ষীপুরে যে সজিব নিহত হয়েছে, তাকে পুলিশ ও সরকারি দলের গুন্ডারা মিলিত ভাবে নির্মম ভাবে হত্যা করেছে।

তিনি আরও বলেন, যেহেতেু আওয়ামী লীগ জনগন দ্বারা নির্বাচিত নয়, তাই তারা জনগনের তোয়াক্কা করে না। যারা জনগনের কথা বলে সেই সকল দল, আজ রাজপথে আন্দোলন সংগ্রাম করছে। সারা দেশের মানুষ আজ রাজপথে। আপনারা যে কুকর্ম করে যাচ্ছেন, এখন আপনারা বুঝতেই পারছেন; জনগন আপনাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। জনগন চাচ্ছে, দ্রুত আপনারা এই ক্ষমতা ছেড়ে চলে যান। আপনারা এখন ক্ষমতা ছাড়ছেন না কারন, আপনারা বুঝতে পারছেন না ক্ষমতা ছাড়লে কিভাবে আপনারা মানুষের সামনে মুখ দেখাবেন।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, কৃষকদল সহ অন্যান্য সহযোগী সংগঠনের বহু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email