শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
ধর্ম

ইসলামী আন্দোলনের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার ঈদ পুনর্মিলনী ও দায়িত্বশীল তারবিয়াত এর আয়োজন করা হয়েছে। শুক্রবার (২১ জুলাই) নগরীর ১নং রেল‌গেট এলাকায় সকাল ৮টায় সংগঠ‌নের কার্যাল‌য়ে ওই তারবিয়াত অনুষ্ঠিত হয়। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সেক্রেটারি মুহাম্মাদ সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ শামসুল আলম ও প্রশিক্ষণ সম্পাদক মুফতি মুহাম্মাদ সাইফুল ইসলাম।

অনুষ্ঠা‌নে প্রধান অতিথি থানা ও ওয়ার্ড শাখার দায়িত্বশীলদের দায়িত্ব সম্পর্কে প্রশিক্ষণ প্রদান করেন।

শহর শাখার সভাপতি আলহাজ্ব আব্দুস সোবহান তালুকদার এর সভাপতিত্বে ও সহকারী প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ইমরান হোসাইন এর সঞ্চালনায় অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ শহর শাখার সহ-সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ আবু হানিফ, সেক্রেটারি আলহাজ্ব আব্দুর রহমান রোমান, জয়েন্ট সেক্রেটারি হাফেজ রবিউল ইসলাম, অ‌্যাসিস্ট্যান্ট সেক্রেটারি মুহাম্মাদ সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আমির হুসাইন, প্রচার ও দাওয়া সম্পাদক এইচ এম মিরাজুল ইসলাম, অর্থ ও প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ আল মামুনসহ বিভিন্ন দায়িত্বশীল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email