শুক্রবার, জুন ২১, ২০২৪
Led03আড়াইহাজাররাজনীতি

এই দেশের নেতৃত্ব দিবে তারেক রহমান, প্রধানমন্ত্রীও হবেন: আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আমাদেরকে ভালো থাকতে হলে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী হাসিনা সরকারের পতন করতে হবে। আমাদের একটাই দাবি সেটি হলো শেখ হাসিনা সরকারের পতন করতে হবে। তাদেরকে পদত্যাগ করতে বাধ্য করতে হবে। তার জন্য আড়াইহাজার বিএনপি’র নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে যা যা দরকার তাই করবে।

২৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে বিএনপির সমাবেশকে সফল করার লক্ষ্যে বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে আড়াইহাজার উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে এক প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নজরুল ইসলাম আজাদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে হতে পারে নারায়ণগঞ্জে এটাই শেষ জনসভা। সবাইকে ঐক্যবদ্ধ ভাবে সেই জনসভা কে সফল করতে হবে। মনে রাখতে হবে এই জনসভা ডাক দিয়েছেন দেশনায়ক তারেক রহমান। সুতরাং এই জনসভাকে আমাদেরকে সাফল্যমন্ডিত করতে হবে। সবাই যার যার স্থান থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে সেদিন জনসভায় উপস্থিত হতে হবে। আমি মনে করি সেদিন নারায়ণগঞ্জের অন্যান্য উপজেলা থেকে আড়াইহাজার উপজেলা সর্বাধিক লোকজন নিয়ে সেই জনসভায় অংশগ্রহণ করবে। সেদিন আপনারা দেখিয়ে দিবেন আড়াইহাজার বিএনপি ঐক্যবদ্ধ এবং শক্তিশালী।

আজাদ বলেন, আপনারা তো আপনাদের মা বোন ভাই বোন পরিবার নিয়েই আছেন। আপনারা আমার নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেখেন। উনি কিন্তু ওনার মায়ের সাথে থাকতে পারছেন না। আমাদের গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। আপনারা সবাই ওনার রোগ মুক্তি কামনায় দোয়া করবেন। আল্লাহ পাক যেন তাকে সুস্থতা দান করেন।

তিনি আরও বলেন, শহীদ জিয়াউর রহমানের পরিবার হলো এদেশের মানুষের অন্তরের স্পন্দন। জিয়া পরিবার এদেশের মানুষের মনের হৃদয়ের পরিবার। এই পরিবারের প্রতি আল্লাহ পাকের অশেষ রহমত রয়েছে বলে এই স্বৈরাচারী সরকার কোনো ভাবে চেষ্টা করেও কিছু করতে পারছেনা। এই দেশের নেতৃত্ব দেশনায়ক তারেক রহমান দিবেই। এদেশের প্রধানমন্ত্রীও তারেক রহমানই হবে। এদেশের জনগণের আস্থার প্রতীক হল তারেক রহমান। দেশনায়ক তারেক রহমানের ডাকে এদেশের মানুষের হিড়িক পড়েছে।

আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email