শুক্রবার, জুন ১৪, ২০২৪
Uncategorized

এবার জনগণের মনোনয়নে নির্বাচন করতে চান সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এবার জনগণের মনোনয়নে নির্বাচন করবেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। দল থেকে করবে নাকি নিজে থেকে করবে? সেটাও সিদ্ধান্ত নিবে জনগণের মতামতের ভিত্তিতে।

নারায়ণগঞ্জের আলীরটেক ইউনিয়নের ফেরী সার্ভিস উদ্বোধনের পর শনিবার (১৪ অক্টোবর) দুপুরে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

জনপ্রিয় এই সংসদ সদস্য বলেন, ‘এর আগে আমার মা আমাকে অনুমতি দিয়ে ছিল নির্বাচনের জন্য। এবার মনোনয়ন দিবেন আপনারা। নির্বাচনের আগে আপনাদের কাছে আমি আসবো। আপনারা অনুমতি দিলেই আমি নির্বাচন করবো। আর অনুমতি না পেলে নির্বাচন করবো না।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৭টি ওয়ার্ড ও সদর ও বন্দর উপজেলার ৭টি ইউনিয়ন নিয়ে নারায়ণগঞ্জ-৫ আসন গঠিত। ইউনিয়নটিতে ৪ লাখ ৯৭ হাজার ভোটার রয়েছে। গুরুত্বপূর্ণ এ এলাকাটিতে মহাজোটের প্রার্থী হিসেবে একবার উপ-নির্বাচনে, আরেক বার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করেছেন। নির্বাচিত হওয়ার পর নিজেস্ব অর্থায়নে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে স্কুল-কলেজ, মাদ্রাসা নির্মাণ করেছেন।

অনুষ্ঠানে সেলিম ওসমান বলেন, সংসদ সদস্য থাকা কালিন সময়ে আমার শরীরে আটটি অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসক আমাকে বলে দিয়েছিল ‘তোমার হায়াত আছে বলে আমরা বিশ্বাস করি না’। অথচ, আমি আজকে আপনাদের সামনে বক্তব্য দিচ্ছি। এর কারণ হচ্ছে আপনাদের ‘দোয়া’। আমি অসুস্থ্য থাকা কালিন সময়ে আমার আসনের এমন কোন মসজিদ, মাদ্রাসা ছিল না, যেখানে আমার জন্য দোয়া হয় নাই। লাখ লাখ মানুষ আমার জন্য দোয়া করেছে। সে কারণেই আমি সুস্থ্য আছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন সুস্থ থেকে উপার্জন করতে পারি, আর জনগণের জন্য কিছু করতে পারি। আর সেটা যেন আগামী প্রজন্মের জন্য হয়।

তিনি বলেন, স্বাধীনতার পরে ৩ বছর বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান দেশে ব্যাপক উন্নয়ন করে গিয়েছিলেন। মাঝে উন্নয়ন থমকে গিয়েছে। এখন আবার তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচিত হয়ে আমাদের সব কিছু সহজলভ্য করে দিয়েছে। এখন আর আপনার বাসায় রাতে কুপি ধরাতে হয় না. রাস্তা-ঘাট পাকা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও নির্বাচিত হলে বাংলাদেশ আর কোথাও কখনো আটকাবে না। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করবেন।

আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সেলিম ওসমানের সহধর্মীনি নাসরিন ওসমান, সড়ক ও জনপথ বিভাগের (সহজ)নারায়ণগঞ্জ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদসহ আরও অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email