মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জশিক্ষা

এমপির বিরাগভাজন হওয়ায় স্কুলের উন্নয়ন হয়না: তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব ও মুসলিম একাডেমীর প্রতিষ্ঠাতা এড. তৈমুর আলম খন্দকার বলেন, আমি কিছুদিন আগে বিদ্যানিকেতন স্কুলে গিয়েছিলাম। সেখানে ছয় তলা বিল্ডিং হয়ে গেছে। এ স্কুলটা অনেক পুরানো। তাদের সেখানে ছাব্বিশ শতাংশ জায়গা আর এখানে সাতাশ শতাংশ জায়গা। আমি অনুরোধ করবো, আমাদের সহযোগীতা লাগলে আমরা করবো।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) মুসলিম একাডেমীর উদ্যোগে বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের অসহায় সম্বলহীন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ করা হয়। এসময় প্রধার অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।

এসময় তৈমুর আলম খন্দকার আরও বলেন, আগে যে স্কুল কমিটি ছিল সেখানে সভাপতি পরিচয় দেয়ার সুযোগ ছিল না। এখন পরিচয় দেয়া যায়। প্রশাসন যে পরিবারের কথায় ওঠাবসা করে তাদের সাথে তার আত্মীয়তা। তবে স্কুলের সে
হারে উন্নয়ন দেখছি না।সরকারি দলের এমপি হয়ত বিরাগভাজন। সেকারণেই এই স্কুলটার উন্নয়ন হয় না। নয়ত এ স্কুলের উন্নয়ন হয় না কেন। এখানে তো সবচেয়ে বেশি উন্নয়ন হওয়ার কথা ছিল। মাসদাইর বাজায় যেভাবে রেখে গিয়েছি সেভাবেই আছে। আমি মেয়রকে বলব আমাদের যে চুক্তি হয়েছিল সে অনুযায়ী যেন এ বাজারটার উন্নয়ন করা হয়। এখানে ব্যাক্তিগত সম্পর্ক নয় বরং এলাকার উন্নয়নের সম্পর্ক। আমি এ ব্যাপারেও মেয়রের দৃষ্টি আকর্ষণ করছি।

স্কুলের নির্বাহী পরিচালক মো. নুরুল ইসলাম খানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি ফয়েজ উদ্দিন আহম্মেদ লাভলু, নিয়মিত ব্যবস্থাপনা পরিষদের সভাপতি বেগম রোকেয়া খন্দকার, মুসলিম একাডেমীর সভাপতি খোরশিদ আলম, সহ-সভাপতি আবু ছিদ্দিক ভূঁইয়া সহ সভাপতি জনাব মোস্তফা কামাল, যুগ্ম নির্বাহী পরিচালক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সহ নির্বাহী পরিচালক খসরু নোমান পরিচালক (অর্থ) হাজী মোহাম্মদ হোসেন শেখ, পরিচালক (দপ্তর ও প্রচার) জনাব আব্দুল হালিম, পরিচালক (শিক্ষা ও সংস্কৃতি) জনাব মনির হোসেন খাঁন, পরিচালক (ক্রীড়া) জনাব শাহ আলম ভূঁইয়া, পরিচালক (পাঠাগার) আলহাজ্ব আবুল কালাম আজাদ, পরিচালক (সমাজকল্যাণ) আলহাজ্ব শাহাবুদ্দিন আহাম্মদ খন্দকার, পরিচালক (ধর্ম) ডা. মোঃ নুরুল হক, পরিচালক সর্ব জনাব খাজা ইরফান আলী, মোঃ রবিউল আলম খান রবু, নাজমুল কবির নাহিদ, মোঃ বজলুর রহমান, বেগম রোকেয়া খন্দকার পৌর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email