শনিবার, মে ২৫, ২০২৪
Led02রাজনীতি

এমপি ইলেকশন ব্যপার না, শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে: শামীম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: এমপি নির্বাচন ব্যপার না মন্তব্য করে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।

শামীম ওসমান বলেছেন, ‘এমপি ইলেকশন করবো কি না, সেটা আমার কাছে কোন ব্যপার না। আমার কাছে ব্যাপার শেখ হাসিনাকে আমার ক্ষমতায় আনতে হবে; বাংলাদেশকে বাঁচানোর জন্য। ’

সোমবার (৩১ জুলাই) বিকেলে নগরীর খানপুর হসপিটাল রোডে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাছিম।

সম্মেলনে শামীম ওসমান বলেন, কবে যে এই দেশটা ভালো হবে, কবে এই দেশটা ওই শকুনদের হাত থেকে রক্ষা পাবে সেটা বুঝতে পারছি না। ওই শকুনরা আবারো মাথাচারা দিয়ে এসেছে। এই মাতৃভূমিকে তারা আবারো হত্যা করতে চায়। এই মাতৃভূমিকে হত্যা করতে হলে যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিলো, সেভাবে শেখ হাসিনাকেও হত্যা করতে হবে। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না, শেখ হাসিনা আমাদের আপনাদের বাচ্চাদের ভবিষ্যত।

তিনি বলেন, ওরা একটি মরণ কামড় দিবে। এই কামড়টা কিন্তু ক্ষমতায় যাওয়ার জন্য না, ওরা নির্বাচনটাকে বন্ধ করতে চায়। কারণ ওরা জানে, নির্বাচন করে ওরা ক্ষমতায় আসতে পারবে না। অনেকে অনেক কিছু বলেন, সময় মতো তাদের পাওয়া যাবে না। ত্যাগিরা মনে অনেক কষ্ট নিয়ে বসে আছে। এখন আমাদের ঐক্যবদ্ধ থাকার সময়, এছাড়া আমাদের কোন পথ নাই।

তিনি আরও বলেন, সামনে কঠিন সময় আসছে এবং আঘাত করা হবে। নারায়ণগঞ্জ তৈরি হন। কে কি করবে আমরা জানি না। আমরা নারায়ণগঞ্জ, আমাদের তৈরি হতে হবে। আমেরিকার মাটিতে এক-দেড়’শ থাকার পরেও ছাড় দেই নাই, বাংলাদেশে কি ছাড় দিবো। বয়স যাই হইসে, এখন আর চিন্তা করি না।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ জেলা পুরষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email