শুক্রবার, জুন ১৪, ২০২৪
Led02রাজনীতি

ঐক্যবদ্ধ থাকলে কোনো শক্তি আ.লীগকে হারাতে পারবে না: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে, তাহলে পৃথিবীর কোনো শক্তি আওয়ামী লীগকে হারাতে পারবে না বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রভাবশালী নেতা শামীম ওসমান।

রোববার (৬ আগস্ট) গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করার আগে সাংবাদিকদের তিনি একথা বলেন।

বর্ধিত সভায় স্থানীয় পর্যায়ে অনেক দ্বন্দ্বের সমাধান হয়ে যাবে উল্লেখ করে শামীম ওসমান বলেন, আমাদের একটাই দরকার, সেটা হচ্ছে দলের ভেতর ঐক্য। তবে বিএনপি-জামায়াত আমাদের একটা উপকার করছে তারা যত বেশি রাস্তায় নামবে, আমাদের ঐক্য আরও বেশি সুদৃঢ় হবে।

তিনি বলেন, একটা পক্ষ দেশকে বাঁচানোর চেষ্টা করছে জাতির পিতার কন্যার নেতৃত্বে, আরেকটা পক্ষ অতীতের মতো দেশটাকে ধ্বংস করার চেষ্টা করছে। দেশকে বাঁচানোর জন্য করণীয় কী জনগণকে নিয়ে সে বিষয়ে জাতির পিতার কন্যা আমাদের দিকনির্দেশনা দেবেন।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে বিশেষ এক বর্ধিত সভায় সারাদেশের আওয়ামী লীগ নেতা ও নৌকার মনোনয়নে নির্বাচিত জনপ্রতিনিধিদের ডাকেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। সভার সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় সঞ্চালনা করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের প্রায় পাঁচ হাজার দলীয় নেতাকর্মী ও নির্বাচিত জনপ্রতিনিধি এতে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email