রবিবার, মে ২৬, ২০২৪
রাজনীতি

কঠিনতর আন্দোলনের মাধ্যমে সরকারের বিদায় করতে হবে: আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: ‘শেখ হাসিনা কোর্টকে জিম্মি করে যেভাবে আমাদের বিএনপির নেতাকর্মীদের উপরে অন্যায় অত্যাচার করেই চলেছে। আপনারা জানেন আমাদের ডাক্তার জোবাইদা রহমান উনি কিন্তু কোন রাজনীতি করেন না। এ হাসিনা সরকার এতোটাই ধ্বংসাত্মক যে উনাকেও তিন বছরের সাজা দিয়েছেন, এটা আমরা মানবেন না। কিন্তু মুখে বললে চলবে না। আমাদেরকে কাজের মাধ্যমে তার প্রমাণ করতে হবে। আন্দোলন সংগ্রামের মাধ্যমেই আমাদেরকে তার প্রমান করতে হবে।’

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার (৪ আগস্ট) সকালে নগর‌ীর খানপুর ঈশাঁখা সড়কে, তারেক রহমান ও তার সহধর্মিনী ডা.জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপি বিক্ষোভ সমাবেশে বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমান ও তার সহধর্মিনী বিশিষ্ট চিকিৎসক ডাক্তার জোবাইদা রহমানের বিরুদ্ধে শেখ হাসিনার কোর্টে যে ফরমায়েশি রায় দেওয়া হয়েছে, এতে করে ভালো থাকা যায় না। এই রায় শেখ হাসিনার এই রায় আমরা মানি না। মিথ্যা মামলায় শেখ হাসিনার মুজিব কোর্টের রায় দেশের জনগণ কোনদিন মানে না, মানতে পারে না। আন্দোলন সংগ্রামের মাধ্যমে তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে। উনি ঠিকই বীরের বেশে ফিরে আসবে তার জন্য আন্দোলন সংগ্রাম করতে হবে। আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের বিদায় করতে হবে। এই স্বৈরাচারী সরকার সহজে বিদায় নিবে না কঠিন থেকে কঠিনতর আন্দোলনের মাধ্যমে এই সরকারের বিদায় করতে হবে। এই সরকারকে বিদায় করে দেশের মানুষের ভোটার অধিকার ফিরিয়ে আনতে হবে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকার বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর টিটু, বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁও উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, আড়াইহারের বিএনপি নেতা সুমন, জেলা বিএনপি নেতা মাসুকুল ইসলাম রাজীব, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকুসহ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email