সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led05রাজনীতি

কুকুরের প্রভুরা ক্ষেপে যাবে তাই ভয় পায়: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, এই মুহুর্তে দেশের কোথাও না কোথাও জাতির পিতার কন্যাকে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে। আমরা কোন বাংলাদেশ চাই, আজ আপনাদের সিদ্ধান্ত নিতে হবে। আজ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশকে আজ কেউ তুচ্ছ-তাচ্ছিল্ল করে কথা বলার সাহস করে না। বাংলাদেশ আজ শেখ হাসিনার নেতৃত্বে নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে নাটোর শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শামীম ওসমান বলেন, ওই খুনি তারেক রহমান নির্বাচন বানচাল করার জন্য ষড়যন্ত্র করছে। আবারো তারা মানুষ পুড়িয়ে মারছে। পুলিশ তো কোন দল করে না। আমরা ভেবেছিলাম ওরা ভালো হয়ে গেছে, কিন্তু না; সেদিন দেখলাম একটা মৃত পুলিশ অফিসারকে চাপাতি দিয়ে কোপানো হচ্ছে। আজ নতুন করে তারা দেশটাকে আফগানিস্তান-গাজার মতো অবস্থা করতে চায়।

তিনি বলেন, যখন গাজায় শিশুদের হত্যা করা হচ্ছিলো, শেখ হাসিনা পৃথিবীর মধ্যে সবার আগে বুক ফুলিয়ে কথা বলেছেন। বাংলাদেশের জাতীয় পতাকা অর্ধনমিত রেখেছেন। আর ওই খুনি চোরা তারেক ফখরুল সাহেবকে বলে এই ব্যাপারে কথা বলবেন না, কথা বললে সমস্যা। কেনো? কারন ওদের প্রভুরা ক্ষেপে যাবে। কুকুরের প্রভুরা ক্ষেপে যাবে তাই কুকুর ভয় পায়।

এ সময় নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসরাম শিমুল, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email