শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েসদর

খানপুর হাসপাতালে ৪ দালাল আটক, ৫দিনের কারাদন্ড

লাইভ নারায়ণগঞ্জ: খানপুর ৩০০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের মিথ্যা প্রলোভন দেখিয়ে বিভিন্ন বেসরকারী হাসপাতালে নিয়ে গিয়ে, বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ৪জনকে আটক করেছে র‌্যাব। বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়।

দন্ডপ্রাপ্ত আসামীরা হলো, কুমিল্লা মেঘনার বড় সাপমারা এলাকার মৃত নোয়াব আলীর ছেলে মো. সালাউদ্দিন (৩৫), নগরীর খানপুর এলাকার আব্দুল গফুর (লালু মুন্সি)র ছেলে মো. ইব্রাহিম খলিল (৪০), সোনারগাঁও রাইসদিয়া এলাকার মৃত হাকিম বেপারীর ছেলে বাদল মিয়া (৫০) ও খানপুর মেইন রোড এলাকার মৃত নুরুল হকের ছেলে মো. আনোয়ার হোসেন (২৯)।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার) কাজী শাহাবুদ্দিন আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, খানপুর ৩০০ শয্য বিশিষ্ঠ হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের মিথ্যা প্রলোভন দেখিয়ে বিভিন্ন বেসরকারী হাসপাতালে নিয়ে গিয়ে, বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। বুধবার সাড়ে ১২টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত খানপুর ৩০০ শয্য বিশিষ্ঠ হাসপাতালে অভিযান পরিচালনা করে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ কর্তৃক মোবাইল কোর্টের মাধ্যমে ৪ জন দালালকে আটক করে ৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন ধরে খানপুর ৩০০ শয্যা বিশিষ্ঠ হাসপাতালে দালালি করে আসছে। দালালির মাধ্যমে হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভিন্নভাবে হয়রানী ও আর্থিকভাবে ক্ষতি সাধন করে থাকে। আসামিদের নারায়ণগঞ্জ জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email