বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৩
Led05বিনোদন

‘খেলা হবে’ স্লোগান নিয়ে এবার সিনেমা তৈরির গুঞ্জন!

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘খেলা হবে’ স্লোগানের জন্য সারাদেশে বেশ আলোচিত নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। দেশে তো বটেই, দেশের সীমানা ছাড়িয়ে তা এখন পশ্চিমবঙ্গেও বেশ জনপ্রিয়। এবার সেই স্লোগান নিয়েই কি সিনেমা বানাতে যাচ্ছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মস? দুটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে তারা- সম্প্রতি এমন ঘোষণার পরপরই গানবাংলা কার্যালয়ে দেখা মিললো শামীম ওসমানের।

গুঞ্জন শোনা যাচ্ছে ‘খেলা হবে’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছে টিএম ফিল্মস।

বৃহস্পতিবার (৩ আগস্ট) গায়ক, সুরকার, সংগীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস তার ফেসবুক পেজে এমপি শামীম ওসমানের সঙ্গে ছবি পোস্ট করেন। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘খেলা হবে’। সেই পোস্টেই অনেকে মন্তব্য করেছেন এবং শুভ কামনা জানাচ্ছেন।

এদিকে গানবাংলা টেলিভিশন ও টিএম নেটওয়ার্কের সঙ্গে যোগাযোগ করা হলে মুখপাত্র রুদ্র হক বলেন, ‘এটি কেবলই সৌজন্য সাক্ষাৎ ছিল। তবে, এর বেশি কিছু যদি হয় তাহলে নিশ্চয়ই দর্শকরা যথাসময়ে জানতে পারবেন।’

এদিকে টিএম ফিল্মসের চেয়ারপারসন ফারজানা মুন্নি মঙ্গলবার (১ আগস্ট) রাতে দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এর মধ্যে জনপ্রিয় নির্মাতা রায়হান রাফি নির্মাণ করবেন একটা। আরেটা নির্মাণ করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দর্শকনন্দিত চলচ্চিত্র ন’ডরাই এর পরিচালক তানিম রহমান অংশু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *