বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led03রাজনীতিস্বাস্থ্য

চিকিৎসা নিতে বিদেশে সেলিম ওসমান, দোয়া চাইলেন সহধর্মিনী নাসরিন ওসমান

 

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: চিকিৎসার জন্য ব্যাংকক গিয়েছেন নারায়নগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি একেএম সেলিম ওসমান।

বৃহস্পতিবার দুপুর ১.৩৫ এর ফ্লাইটে তিনি ব্যাংকক এর উদ্দেশ্যে রওনা দেন। বর্তমানে তিনি দেশটির বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পরিবারের পক্ষে সাংসদ সেলিম ওসমানের সহধর্মিনী নাসরিন ওসমান নারায়ণগঞ্জবাসীর দোয়া কামনা করেছেন।

এর আগে, গত বুধবার নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার নতুন ভবন নির্মাণে ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে নিজের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

অনুষ্ঠানে সেলিম ওসমান বলেন, আমি জানি না আল্লাহ আামাকে কেন এত কষ্ট দেন, মনে হয় আমার ইমানের পরিক্ষা নেন। কখনো পা ভেঙ্গে দেন, কখনো হাটুতে প্রবলেম, কখনো ঘারে প্রবলেম। আমি আমগামিকাল (২৭ জুলাই) ব্যাংকক যাচ্ছি চিকিৎসার জন্য, সবাই আমার জন্য দোয়া করবেন।

সুস্থ থাকলে নিজ গরু বিক্রির টাকায় নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার নতুন ভবন ভবন নির্মাণ কাজ প্রতি সপ্তাহে পরিদর্শন করবেন বলে জানান সেলিম ওসমান।

উল্লেখ্য, নিজ টাকায় বন্দর এর এতিম ও অসহায় মানুষদের জন্য ১০টির উপরে স্কুল নির্মাণ করেছেন সেলিম ওসমান। শিক্ষার পাশাপাশি, রাস্তা ঘাটসহ বিভিন্ন উন্নয়নমুলক কাজে নিজ থেকে অর্থ বরাদ্দ দিয়ে থাকেন সেলিম ওসমান। তাই সদর-বন্দর এলাকার পাশাপাশি বহু মানুষের কাছে তিনি দানবীর খ্যাতি লাভ করেছেন।

জানা গেছে, সম্প্রতি নারায়নগঞ্জের বন্দরে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজড়িত উল্লেখযোগ্য ঐতিহাসিক স্থান সমরক্ষেত্র প্রাঙ্গণে স্মৃতিসৌধ নির্মাণে এমপি সেলিম ওসমান নিজস্ব তহবিল থেকে এক কোটি ৬৬ লাখ টাকা বরাদ্দ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email