শনিবার, মে ২৫, ২০২৪
Led02রাজনীতি

ছাত্রদল কমিটিতে স্থান না পেয়ে মহাসড়কে কুশপুত্তলিকা দাহ ও মশাল মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের নবগঠিত কমিটিতে স্থান না পেয়ে কুশপুত্তলিকা দাহ ও মশাল মিছিল করেছে পদবঞ্চিতরা। বুধবার (৪ অক্টোবর) রাত সাড়ে ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. রাজু নেতৃত্বে ওই মিছিল করা হয়।

এ সময় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি রাশেদ ইকবাল খানের কুশপুত্তলিকা দাহ করে এ কমিটি বাতিল করে নতুন কমিটি ঘোষণা করার দাবি জানান তারা। কমিটি বাতিল করা না হলে ফের বিক্ষোভ করার ঘোষণা দেন তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের সাবেক সদস্য সচিব মো. রাজু অভিযোগ করে বলেন, টাকার বিনিময়ে অযোগ্যদের সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের কমিটিতে পদ দেওয়া হয়েছে। শামীম ওসমানের অনুসারীদের মাধ্যমে এ কমিটি করা হয়েছে। আমরা অবিলম্বে দেশনায়ক তারেক রহমানের কাছে এ কমিটি বিলুপ্ত করার জোর দাবি জানাচ্ছি।

মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর জানান, যোগ্যতা এবং যাচাই-বাছাইয়ের মাধ্যমে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট কিছু অভিযোগ ছিল। তাই তিনি এ কমিটিতে স্থান পাননি। তবে তিনি কমিটির বিরুদ্ধে যেভাবে প্রতিবাদ জানিয়েছেন তা খুবই দুঃখজনক।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর দুপুরে আব্দুর কাদের জিলানী হিরাকে সভাপতি এবং শাহাদাৎ হোসেন রনিকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্যবিশিষ্ট সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email