সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led05জেলাজুড়েসোনারগাঁ

ছুরিকাঘাতে আহত দুলাল, ৩ দিন পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে গুরুতর আহত ব্যবসায়ী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। শনিবার (৭ সেপ্টেম্বর) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে ৩ অক্টোবর সোনারগাঁয়ের মোগরাপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ীর নাম দুলাল মিয়া (৫০)। সে মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মরহুম শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে।

জানাযায়,ব্যবসায়ী দুলাল মিয়াকে বাড়ি থেকে ডেকে নিয়ে পেটে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নারী-ভুড়ি বের করে গুরুত্বর রক্তাত্ব জখম করে ফেলে যায়। গুরুত্বর রক্তাত্ব জখম দুলাল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন আইসিইউতে ৩দিন থাকার পর শনিবার দিবাগত রাত দেড়টায় মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার ৩ অক্টোবর সকাল সাড়ে দশটার দিকে একই ইউনিয়নের বাড়ি মজলিশ গ্রামের মৃত হাশেম প্রধানের ছেলে বিএনপি নেতা রাজ্জাক ও তার ছেলে বাড়ীতে ডেকে এনে জমি সংক্রান্ত বিষয়ে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুলাল মিয়াকে অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে নারী ভুড়ি বের করে গুরুত্বর রক্তাত্ব জখম করে ফেলে যায়।

এ ঘটনায় নিহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর গত ৪ অক্টোবর বুধবার সকালে বাদী হয়ে সোনারগাঁও থানায় ৮ জনকে আসামী করে তার চাচাকে হত্যা চেষ্টার একটি লিখিত অভিযোগ করেন। এই অভিযোগে পুলিশ একজনকে গ্রেপ্তার করলেও মূল আসামীরা এখনও ধরাছোঁয়ার বাহিরে।

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা মো. ইমরান হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে এবং বাকিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email