শনিবার, মে ২৫, ২০২৪
Led02রাজনীতিসোনারগাঁ

জাতিকে বিভক্ত করে ফেলেছে স্বাধীনতায় পরাজিত শক্তিরা: এমপি খোকা

লাইভ নারায়ণগঞ্জ; জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, ‘আগামী নির্বাচন যথাসময়ে সংবিধান অনুযায়ী অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনকে কেউ জ্বালাও-পোড়াও করে মানুষকে আতঙ্কিত করার মাধ্যমে নির্বাচনকে বন্ধ করতে পারবে না। জাতিকে ২ ভাগে বিভক্ত করে ফেলেছে স্বাধীনতায় পরাজিত শক্তিরা। আগামী নির্বাচন স্বাধীনতার পক্ষের শক্তির বিজয় হবে ইনশাআল্লাহ।’

সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির দ্বি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন। শনিবার (৭ অক্টোবর) বিকেলে সনমান্দী ইউনিয়নের ফতেপুর দড়িকান্দী ঈদগাহ মাঠে ওই সম্মেলনের আয়োজন করা হয়।

এমপি খোকা বলেন, নির্বাচনকে বানচাল জামায়েত-বিএনপি জোট আবারও নতুন করে ষড়যন্ত্র করছে। জাতীয়পার্টি স্বাধীনতার পক্ষের একটি শক্তি। বঙ্গবন্ধুকে হত্যার পর এদেশের মাটিতে মুক্তিযোদ্ধারা তাদের পরিচয় প্রকাশ করতে পারেনি। অনেকে সার্টিফিকেট আনেনি। প্রয়াত রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এসে ঘোষণা করেছেন মুক্তিযোদ্ধারা এদেশের সর্বকালের সর্বশ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণ তহবিলের মাধ্যমে সরকারের ১০১টি প্রতিষ্ঠান দিয়েছিলেন।

তিনি বলেন, আগামী নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। বারবারই ষড়যন্ত্র হয়। বিভিন্ন দল বিভিন্ন ক্ষমতায় আসার স্বার্থে ষড়যন্ত্র করছে। তবে, সেটা জনগণের ভাগ্য উন্নয়নের জন্য নয়। জনগণ খেলো কি না খেলো, সেই খবর তাদের নাই। তারা বিভিন্ন সময় ১ দফা, ২ দফা দাবি নিয়ে মাঠে নামেন। এ গুলো জনগণের কল্যাণের জন্য না।

জাতীয় পার্টির এই প্রেসিডিয়াম সদস্য আরও বলেন, জাতীয়পাটি একটি শৃঙ্খল দল। আমি বিগত ১০টি বছর বিশৃঙ্খলার রাজনীতি সোনারগাঁয়ে করিনি। আমার নেতাকর্মীরা বিশৃঙ্খল নয়, আমার নেতাকর্মীরা সু-শৃঙ্খল। তারা ১০ বছর যাবত সোনারগাঁয়ের মানুষকে ভালোবেসে সুশৃঙ্খল ভাবে কাজ করে গেছে। জাতীয়পার্টি ও জাতীয়পার্টির নেতাকর্মীরা কোন অপকর্মের সাথে জড়িত না। জাতীয়পাটির নেতাকর্মী জনগণের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে।

সম্মেলনে সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সোনারগাঁ মহিলা আওয়ামী লীগের প্রধার উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, জেলা জাতীয় পার্টি সহ সভাপতি এম এ জামান, দেওয়ানউদ্দিন চুন্নু, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি সভাপতি এবং শম্ভুপুরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রউফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email