শনিবার, মে ২৫, ২০২৪
Led04রাজনীতি

জাতীয় শোক দিবসে সায়েম আহম্মেদের নানা আয়োজন

লাইভ নারায়ণগঞ্জ: ইতিহাসের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলীরটেকে দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা সায়েম আহম্মেদ এর উদ্যোগে মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের ও অঙ্গসংগঠনের ব্যানারে অনুষ্ঠানটি হয়।

বিশিষ্ট সমাজ সেবক ও আওয়ামীলীগ নেতা তোফাজ্জল হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে আলীরটেক ইউনিয়নের গোগনগর বাজার, ক্রোকেরচর বাজার, কুড়ের পাড় বাজার এ তিনটি এলাকায় দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

মো. ফালান মাদবর এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্বা নাজির উদ্দিন আহম্মেদ, দপ্তর সম্পাদক মাসুদ রানা, জেলা শ্রমিকলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা জাকির হোসেন, হাজী মনির হোসেন, আলীরটেক ৪নং ওয়ার্ডে আওয়ামীলীগের সভাপতি আ: মালেক, সেক্রেটারি দেলোয়ার হোসেন, ৬ নং ওয়ার্ডের সেক্রেটারি জয়নাল আবেদীন জনু, ৫ নং ওয়ার্ডের সভাপতি ইসমাহিল মাদবর, ১নং ওয়ার্ডের সেক্রেটারি জাহান উল্লাহ, বীর মুক্তিযোদ্বা নূরুলইসলাম মেম্বার, আওয়ামীলীগ নেতা সোবহান, ডা: ওহাব, মনির হোসেন, ফারুক, নাসির হোসেন, আলমঙ্গীর সরকার, যুবলীগ ও ছাত্রলীগের জুয়েল ওসমান, মুকুল হোসেন, দীন ইসলাম, মিজানুর রহমান, মোহাম্মদ আলী, সানাউল্লাহ সহ আওয়ামীলীগ ও স্থানীয় গণ্যমান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু সহ পরিবারে সকল শহীদের রুহেমাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন কুড়েরপাড় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা সফিকুল ইসলাম, পুরাতন গোগনগর বাজার জামের মসজিদের ইমাম ও খতিব হাফেজ মাওলানা আবুবক্কর সিদ্দিক মনপুরী, ক্রোকেরচর বাজার জামেমসজিদের ইমাম ও খতিব মাওলানা মো. সোলেমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email