সোমবার, মে ২০, ২০২৪
Led04রাজনীতি

জেলা পরিষদের বদনাম আছে, কাজের মাধ্যমে মোচন করতে চাই: চন্দন শীল

লাইভ নারায়ণগঞ্জ: ‘জেলা পরিষদের বদনাম কাজের মাধ্যমে মোচন করতে চাই’ বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল। শনিবার (৯ সেপ্টেম্বর) সকাল থেকে বিকাল অব্দি তার এমপি সেলিম ওসমানকে সাথে, নারায়ণগঞ্জ জেলা পরিষদের অর্থায়নে বন্দরের ধামগড় ও মদনপুর ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

চন্দন শীল বলেন, আমি শ্রদ্ধা জানাই আমাদের প্রয়াত নেতা জোহা চাচাকে ও মহয়সী নারী নাগিনা জোহা চাচিকে। আমি ধন্যবাদ জানাই এমপি সেলিম ভাইকে, তিনি এমন প্রত্যন্ত একটা অঞ্চলে এসে স্কুল তৈরী করেছে। সত্যি এমন কাজ প্রশংসার দাবি তুলে। আমার বিশ্বাস এই অঞ্চলের মানুষ তাদের শিক্ষার মান আরও উন্নত করবে। আজকে জেলা পরিষদ থেকে সামান্য কিছু সেলিম ভাইয়ের পরামর্শে বরাদ্দ করতে পেরেছি। জেলা পরিষদের নামে বদনাম আছে, আমি আশা করি এসব কাজের মাধ্যমে আমরা সেই বদনাম মোচন করতে পারবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান, তার সহধর্মীনি নাসরিন ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) মো. আশরাফুল মমিন খান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুম আহম্মেদ, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সালাম, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাকসুদ হোসেন, বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আফজাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email