শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Led02রাজনীতি

ঢাকায় নারায়ণগঞ্জ আ.লীগের নেতৃবৃন্দ, কী বার্তা দিলেন ওবায়দুল কাদের

লাইভ নারায়ণগঞ্জ: আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নিয়েছেন নারায়ণগঞ্জের নৌকার জনপ্রতিনিধি, জেলা ও মহানগর আওয়ামী লীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা। মঙ্গলবার (২২ আগস্ট) বিকেল ৩টায় রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

আগামী ২ সেপ্টেম্বর রাজধানীতে আয়োজিত সুধী সমাবেশ সফল করার লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে বলে জানায় একাধীক সুত্র। সেই সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, সুধী সমাবেশ সফল করার পাশাপাশি ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থাকা এবং আগামী জাতীয় নির্বাচনের বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও দলটির সাধারণ সম্পাদক এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এসময় নারায়ণগঞ্জ থেকে উপস্থিত ছিলেন- বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক এমপি, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দনশীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমানসহ নারায়ণগঞ্জের একাধীক আওয়ামী লীগ মনোনীত জনপ্রতিনিধি, ও বিভিন্ন থানা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক।

মতবিনিময় সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, ‘এবার কোন বিক্ষিপ্ত ঘটনা আমাদের শোকের মাসের কর্মসূচিকে ব্যহত করতে পারেনি। আওয়ামী লীগের ডিসিপ্লিন, আওয়ামী লীগের সবচেয়ে বড় সম্পদ। নিজেরা নিজেদের মধ্যে শত্রুতা করলে, বিরোধীরা আমাদের অস্তিত্বের উপর আঘাত হানবে। আওয়ামী লীগের নেতাকর্মীরা আদর্শের পতাকাবাহী সংগঠন।’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, ‘অন্ধকারের শক্তি আমাদেরকে চ্যালেঞ্জ করেছে। তাদের সাথে আমাদের লড়তে হবে। আওয়ামী লীগের দুঃসময়ে দলের নেতাকর্মীরা বাড়ি ঘরে থাকতে পারেননি। ১৯৭৫ এর পর শেখ হাসিনাই আমাদের সবচেয়ে বড় আর্জন। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অর্জন।’

এ বিষয়ে জানতে চাইলে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, আগামী ২ সেপ্টেম্বর সুধী সমাবেশ সফল করার লক্ষ্যে আমাদের আজকে ডাকা হয়েছিলো। আমাদের প্রত্যাশা আমরা সেইদিন নারায়ণগঞ্জ থেকে রাজধানীতে ব্যপক জনসমাগম করতে সক্ষম হবো। এছাড়া আগামী নির্বাচনকে সামনে রেখে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য বলেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জসহ ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী ১১টি জেলার আওয়ামী লীগ মনোনীত জনপ্রতিনিধি, ও বিভিন্ন থানা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email