বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
Led06রাজনীতি

ঢাকার সমাবেশে ন.গঞ্জ থেকে যাবে লক্ষাধীক লোক, প্রত্যাশা শামীম ওসমানের

লাইভ নারায়ণগঞ্জ: আগামী ৪ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহা সমাবেশকে সফল করার লক্ষ্যে জেলা ও মহানগর আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে প্রস্ততি সভা করেছেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান।

বুধবার (১ নভেম্বর) বিকেলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে অবস্থিত নম পার্কে ওই প্রস্ততি সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সামসুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, জেলা শ্রমিক লীগের আহ্বায়কি আব্দুল কাদির, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী সগীর আহাম্মেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মো. জুয়েল হোসেনসহ ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ থানা এবং বন্দর ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় নির্বাচনের আগে এটি আওয়ামী লীগের শেষ মহা সমাবেশ উল্লেখ করে শামীম ওসমান বলেন, আগামী ৪ তারিখ সম্ভবত নির্বাচনের আগে আমাদের শেষ বৃহত্তর জনসভা হবে। প্রধানমন্ত্রীকে আমি বলছিলাম, আমরা যারা নারায়ণগইঞ্জা আছি; আমাদের একটা সুযোগ দেন। তিনি বলেছেন, আমি জানি তোমরা পারবা। আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করবো। ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ, সোনারগাঁ ও বন্দর; এই তিন উপজেলার জন্য আমরা ট্রেন ভাড়া করেছি। আমরা এই জনসভা স্বতস্ফুর্ত ভাবে করবো। সেইদিন আমরা আমাদের সর্বচ্চ জমায়েতটা সেদিন করতে চাই। এই সমাবেশ দেখার পরে বিদেশিরা হয়তো কথা বরা বন্ধ করে দিবে। আপনারা সেইদিন একটু কষ্ট করে ১টার মধ্যে সেখানে থাকার চেষ্টা করবেন।

তিনি আরও বলেন, এই সমাবেশের মধ্য দিয়ে আমরা প্রমান করতে চাই, নারায়ণগঞ্জে আমরা ঐক্যবদ্ধ। আমরা যদি সবাই একসাথে যাই, তাহলে লক্ষাধীক লোক আমরা জমায়েত করতে পারবো ইনশাআল্লাহ। দুপুর দুইটার মধ্যে যাতে আমরা সমাবেশস্থলে পৌছাতে পারি সেরকম ভাবে প্রস্ততি নিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email