সোমবার, জুন ১৭, ২০২৪
Led03আড়াইহাজাররাজনীতি

ঢাকা-সিলেট মহাসড়কে আগুন জ্বালিয়ে আজাদ সমর্থকদের অবরোধ

লাইভ নারায়ণগঞ্জ: তৃতীয় দফায় বিএনপি জামায়াতের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন সকালে আড়াইহাজারে বিক্ষোভ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা। এ সময় সড়কে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে অবরোধ করেন তারা।

বুধবার (৮ নভেম্বর) সকাল সাড়ে ছয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এ কর্মসূচি পালন করেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদের সমর্থকরা।

এদিকে, জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের দাবি, ‘রাস্তায় পেট্রল ঢেলে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করার যে ভিডিও পোস্ট করা হয়েছে তার ঘটনাস্থল আড়াইহাজার থানায় নয়। মূল ঘটনাস্থল হলো নরসিংদী জেলার মাদবদী থানার শান্তির বাজারের পরে কলা গাছিয়া নরসিংদী রোড।’

উল্লেখ্য, সরকারের পদত্যাগ এবং নির্দলীয় সরকারে অধীনে নির্বাচনের এক দফা দাবিতে বিএনপি-জামায়াতসহ কয়েকটি সমমনা দলের ডাকা তৃতীয় দফার অবরোধ শুরু হয়েছে আজ বুধবার (৮ নভেম্বর) ভোর ছয়টা থেকে।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল ছয়টায় দ্বিতীয় দফার অবরোধ শেষ হওয়ার আগেই তৃতীয় দফার ঘোষণা দেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ঘোষণা অনুযায়ী, আজ বুধবার সকাল ছয়টা থেকে শুক্রবার সকাল ছয়টা পর্যন্ত এ অবরোধ কর্মসূচি চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email