শুক্রবার, সেপ্টেম্বর ২৯, ২০২৩
Led05রাজনীতি

তরিকুল সুজনকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে এই হামলা: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজনের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

রোববার রাতে এক বার্তায় মহানগর বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট আবু ইউসুফ খান টিপু বলেন, এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। রাজনৈতিক নেতার উপর এভাবে হামলা কোন রাজনৈতিক কর্মকাণ্ড হতে পারে না। যারা হামলা করেছে তারা সন্ত্রাসী এবং তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

টিপু বলেন, তরিকুল সুজনকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে না পেরে কৌশল অবলম্বন করেছে, সেটা কোনভাবেই গ্রহণযোগ্য নয়। যাদের ইঙ্গিতে এই কাজটা করা হয়েছে তারা ভালো করেনি। নারায়ণগঞ্জে যদি এভাবেই রাজনৈতিক সম্প্রীতি নষ্ট করা হয়, তাহলে নারায়ণগঞ্জ আবার সন্ত্রাসের অভয়ারণ্য হিসেবে পরিচিতি পাবে।

তিন আরও বলেন, আমরা চাইনা নারায়ণগঞ্জকে সন্ত্রাসীর নগরী হিসেবে বাংলাদেশের কাছে পরিচিতি করতে। যে ধরনের সন্ত্রাসী গডফাদারদের বিরুদ্ধে কথা বলার পরে এ ধরনের হামলা হয়, তাদের চিহ্নিত করে, তাদের মুখোশ উন্মোচন করা উচিত। যারা এ হামলা করছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

উল্লেখ, রোববার রাত ৯ টার দিকে নগরীর কলেজ রোড এলাকায় নারায়ণগঞ্জ জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়কারী তরিকুল সুজনের উপর হামলার ঘটনা ঘটে। ওই সময়ে অজ্ঞাত পরিচয় কয়েকজন যুবক তাকে চড় থাপ্পড় মারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *