বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪
Led02রাজনীতি

তারেক রহমান দেশে আসলে হাসিনাকে খুঁজে পাওয়া যাবে না: রনি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, তারেক রহমান ও জোবায়দা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হয়েছে। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ডা. জোবায়দা রহমান একজন চিকিৎসক, যে কিনা এশিয়া মহাদেশের মধ্যে ১ম স্থান অধিকার করেছেন। তাকেও আজ মামলা দিয়ে সাজা দেওয়া হচ্ছে। আমাদের নেতা তারেক রহমান যদি বাংলাদেশে আসে তাহলে আওয়ামী লীগ তো দূরের কথা খুনি হাসিনাকেও খুজে পাওয়া যাবে না।

বৃহস্পতিবার (৩ আগস্ট) নগর‌ীর খানপুর ঈশাঁখা সড়কে, তারেক রহমান ও তার সহধর্মিনী ডা. জোবায়দা রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাজা প্রদানের প্রতিবাদে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

মশিউর রহমান রনি বলেন, এই অবৈধ সরকার আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে ভুয়া মামলায় ৯ বছর ও তর সহধর্মিণী যিনি রাজনীতি করেন না, সাধারণ মানুষের পক্ষে কথা বলতে গিয়ে তাকেও আজ তিন বছরের সাজা দেয়া হয়েছে। আমরা এই মিথ্যা মামলার প্রতিবাদ জানাই। আমরা এই দেশের মানুষের জন্য আন্দোলন সংগ্রাম করে যাচ্ছি। আমরা দেশের মানুষের ভালোর জন্য নিজের জীবন দিতে প্রস্তুত আছি।

বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েমের সভাপতিত্বে ও জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনির সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও জেলা যুবদলের আহ্বায়ক গোলাম ফারুক খোকন। এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান স্বপন, সাবেক সহ-সভাপতি আমিনুল ইসলাম ইমন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক মাসুদুর রহমান মাসুদ, সদস্য সচিব সালাউদ্দিন আহমেদ, সোনারগাঁ উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নুরে ইয়াসিন নোবেল, রাসেল রানা, আশরাফ প্রধান, আশরাফ মোল্লা, রূপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক আমিনুল ইসলাম প্রিন্স, সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সালাউদ্দিন সালু, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব রাসেল মাহমুদ, রূপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম, সদস্য সচিব আলী আহম্মদ, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকু, ফতুল্লা থানা ছাত্রদলের আহ্বায়ক মেহেদী হাসান দোলন, সোনারগাঁ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাকারিয়া ভূঁইয়াসহ জেলা-উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email