রবিবার, মে ২৬, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

দূর্নীতির মাধ্যমে দেশকে বিশৃঙ্খলায় নিয়েছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, দূর্নীতির মাধ্যমে দেশকে চরম বিশৃঙ্খলা অবস্থায় নিয়ে যাওয়া হয়েছে। আজকে এই দুর্ভিক্ষজনক অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হবে এবং এই হায়না সরকারের হাত থেকে দেশকে মুক্ত করে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

কেন্দ্র ঘোষিত ৬দিনের কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৪ ফেব্রুয়ারি)বন্দরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ ও গণসংযোগ হয়, তাতে অংশ নেয় মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ওই কর্মসূচীর পূর্বে বক্তব্য রাখতে গিয়ে এড. সাখাওয়াত আরও বলেন, গত ৭ ই জানুয়ারি যে নির্বাচন হয়েছে, এদেশের মানুষ সে নির্বাচনে অংশ গ্রহন করে নাই। এই সরকার জোড় জবরদস্তি করে প্রশাসনকে কাজে লাগিয়ে, তারা নির্বাচনী ব্যবস্থাকে ধ্‌বংস করে দিয়েছে। দেশে একটি অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করেছে।

তিনি বলেন, দেশনেত্রী খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সহ সকল কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দের মুক্তি দাবি করছি। নারায়নগঞ্জের যে সকল নেতৃত্বের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে, সকল মামলা নিস্বার্থভাবে মুক্তির দাবি করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email