রবিবার, মে ১৯, ২০২৪
জেলাজুড়েফতুল্লাসদর

নগরীতে ছিনতাইকারীর কবলে সংবাদকর্মী

লাইভ নারায়ণগঞ্জ: বঙ্গবন্ধু সড়ক হয়ে উঠেছে ছিনতায়ের আখড়া,এতে দিন দিন ভয়ঙ্কর রূপ নিচ্ছে নগরী। বিষাক্ত ছোবল থেকে রেহাই পাচ্ছে না শিক্ষার্থী, দিনমজুর, ব্যবসায়ী থেকে সাংবাদিকরাও। শহর হয়ে উঠেছে ছিনতাইকারীদের জন্য এক অভয়ারণ্য স্থান। এবার ছিনতাইকারীর কবলে পরেছে বেসরকারি টেলিভিষন ডিবিসি নিউজের ভিডিও জার্নালিস্ট (ভিজে) আবু বক্কর সিদ্দিক। এমন পরিস্থিতির জন্য প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করছে নগরবাসী।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধায় বঙ্গবন্ধু সড়কের পপুলার ডায়াগনস্টিক সেন্টারের সামনে ছিনতাইয়ের ওই ঘটনা ঘটে। তবে ঘটনার সাথে সাথে কয়েকজন পথচারী এগিয়ে আসায় অপরাধী কৌশলে পালিয়ে যায়।

আবু বক্কর সিদ্দিক জানান, আমি একটি কাজে শহরের ২নং রেল গেইট থেকে অফিসের উদ্দেশ্যে অটো রিকশায় রওনা হই। পরে আমাকে বহন করা রিকশাটি প্রেসক্লাবের সামনে থেকে মিশুক চালককে ডাকতে ডাকতে পিছু নেয়। আমি ভেবেছি হয়তো তার পরিচিত। পরে মিশুক থামিয়ে একটি ধারালো ছুরি দিয়ে আমাকে ভয়ভীতি দেখিয়ে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এরই মধ্যে আমি ছিনতাইকারীর কবলে পড়েছি বিষয়টি বুঝতে পারে সড়কের বেশ কয়েকজন পথচারী। পরে তারা এগিয়ে এলে সেই ছিনতাইকারী কৌশলে পালিয়ে যায়। তবে কেউ এগিয়ে না এলে আজ হয়তো খারাপ কিছুই আমার সাথে ঘটে যেত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email