শনিবার, মে ২৫, ২০২৪
Led04জেলাজুড়েরূপগঞ্জ

নর্দান বিশ্ববিদ্যালয় শিক্ষকের লাশ উদ্ধারের ঘটনায় মামলা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের পূর্বাচলে নর্দান বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষকের লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নিহত আবদুল্লাহ আল মামুনের বাবা আবুল কালাম বাদী হয়ে অজ্ঞাত আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা করেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে মামলার বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ সার্কেল) মো. আবির হোসেন।

তিনি জানান,শিক্ষক আব্দুল্লাহ আল মামুনের মৃত্যু রহস্যজনক। তার সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত রিপোর্টে শরীরের বাইরে বা ভেতরে কোথাও আঘাতের কোন আলামত পাওয়া যায়নি। যে কারণে তার মৃত্যুর বিষয়টি খুবই জটিল। তার মস্তিস্কে রক্ত ক্ষরণের চিহ্ন পাওয়া গেছে। এমনও হতে পারে তিনি ব্রেইন স্ট্রোক করে মৃত্যুবরণ করে থাকতে পারেন। তবে তার পরিবারের অভিযোগকে আমলে নিয়ে আমরা কাজ করছি। আশা করছি আগামী সাত থেকে দশদিনের মধ্যে মৃতদেহের ভিসেরা রিপোর্ট চলে আসবে। সেই রিপোর্ট পেলেই তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবুও আমরা সর্বোচ্চ পর্যায়ে তদন্ত করছি। তাকে হত্যা করা হয়েছে কিনা, অথবা তিনি দুর্ঘটনায় মারা গেছেন নাকি অসুস্থতার কারণে মারা গেছেন- এই তিনটি বিষয়কে প্রাধান্য দিয়ে আমরা তদন্ত কাজ চালিয়ে যাচ্ছি।

উল্লেখ্য, নিখোঁজের একদিন পর বুধবার (২৩ আগস্ট) ভোরে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকায় ২০ নম্বর সেক্টরের কালনি এলাকায় প্রধান সড়কের পাশে আব্দুল্লাহ আল মামুনের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে বিষয়টি জানতে পেরে স্বজনরা গিয়ে লাশ শনাক্ত করেন। খবর পেয়ে সকালে রূপগঞ্জ থানা পুলিশ সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email