সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Led05রাজনীতি

নানা আয়োজনে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

লাইভ নারায়ণগঞ্জ: নানা আয়োজনে নারায়ণগঞ্জে পালিত হলো জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে নগরীর চাষাড়ায় বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেণ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। পরে আনন্দ র‌্যালি বের করে বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে নারায়ণগঞ্জ শিল্পকলায় এসে শেষ করে।

এ সময় আলোচনা সভার আয়োজন করে জেলা শ্রমিক লীগ।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কাদিরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহ, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপুসহ নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, পাকিস্তানের সব চেয়ে বড় পত্রিকা বলছিলো বাংলাদেশে পাকিস্তানের শক্তি ক্ষমতায় আসছে। ওই কিন্তু আবার ষড়যন্ত্র করছে। শেখ হাসিনা আওয়ামী লীগের সম্পদ না। আওয়ামী যারা করে সবাই আমরা ভালো মানুষ না। মুক্তিযুদ্ধ যারা করেছে সবাই ভালো মানুষ না, যারা মুক্তিযুদ্ধের পরে যারা লুট করেছে, তারা মুক্তিযোদ্ধা হতে পারে না। আগামী দিনে রাস্তার রাজনীতি থাকবে না। রাজনীতির লড়াই হবে বুদ্ধি, মেধা ও অর্থনীতির লড়াই। বিএনপির ভাইদের বলি আপনার কোন ফ্যাক্টর না, আপনারা যাস্ট ইউজ হচ্ছেন। আমি অতোবড় রাজনীতিবিদ না কিন্তু আমি বলছি, যতটুকু জানি আপনারা ব্যবহৃত হচ্ছেন। মাদক বন্ধ করা খুব কঠিন কাজ। যা কিছু করছেন সব ধ্বংস হয়ে যাবে।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের আহ্বায়ক আব্দুল কাদির বলেন, শামীম ওসমান নারায়ণগঞ্জে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগকে সুসংগঠিত করে রাখছে। তার কথা আজ জেলায় না, জেলার বাহিরেও শোনা যায়। প্রতিটা জেলায় যদি শামীম ওসমানের মতো নেতা থাকবো তাহলে ওই বিএনপি জামায়াত কখনো ষড়যন্ত্র করতে পারতো না। আমাদের নেতা শামীম ওসমান একটি স্লোগান দিয়েছে ‘বীর বাঙ্গালী এক্য গড়, বাংলাদেশ রক্ষা করো’। আমার বিশ্বাস এই স্লোগান একদিন জাতীয় স্লোগানে রূপার্ন্তিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email