শুক্রবার, জুন ১৪, ২০২৪
Led03অর্থনীতিসিদ্ধিরগঞ্জ

নারায়ণগঞ্জ ঘুরে গেলেন কুয়েত আর্মড ফোর্সেস’র প্রতিনিধি দল

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ঘুরে গেলেন কুয়েত আর্মড ফোর্সেস এর আট সদস্যর একটি প্রতিনিধি দল। এসময় তারা বাংলাদেশ টেক্সটাইল মিলস্ করপোরেশনের আওতাধীন চিত্তরঞ্জন টেক্সটাইল পল্লী ও বর্ণালী কালেকশনস্ লিঃ নামে দুটি প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১০টায় কুয়েত সেনাবাহিনীর মেজর জেনারেল খালেদ এএইচএইচএম আলকান্দারী এর নেতৃত্বে প্রতিষ্ঠান দু’টি পরিদর্শন করেন তারা।

কুয়েত সেনাবাহিনীর সফর সঙ্গীদের সঙ্গে বাংলাদেশ সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল শহিদুল আবেদিন হাসানসহ নয় জন সেনা কর্মকর্তা এবং বর্ণালী কালেকশন লিঃ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সফরকারী কুয়েত সেনাবাহিনীর প্রতিনিধি দলটি বর্ণালী কালেকশন লিঃ এর উৎপাদন কার্যক্রম পরিদর্শন করেন। এ সময় তারা প্রতিষ্ঠানের কর্তৃপক্ষের সঙ্গে মত বিনিময় সভায় মিলিত হন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন জানান, কুয়েত সেনাবাহিনীর প্রতিনিধি দলটি মূলত আমাদের এই টেক্সটাইল পল্লীটি পরিদর্শনে আসেন। তারা এসময় বর্ণালী কালেকশন নামে প্রতিষ্টানটিও পরিদর্শন করে। এখানে আগে একটি মিল ছিলো। সেটি বন্ধ হয়ে যাওয়ার পর সরকার টেক্সটাইল পল্লী করেছে। এখানে বিদেশী বিনিয়োগকারীদের আগ্রহ সৃষ্টির জন্য সরকার নানাভাবে চেষ্টা করছে। এই পল্লীতে যাতায়াত ব্যাবস্থা খুবই ভালো। নদী লাগোয়া এই পল্লীটিতে নৌ এবং সড়ক উভয় পথেই পণ্য বহনের সুযোগ রয়েছে। তারই ধারাবাহিকতায় আজকে বাংলাদেশ টেক্সটাইল মিল কর্পোরেশনের অধিনে কুয়েতের সেনাবাহিনীর আট সদস্যর এই প্রতিনিধি দলটি আমাদের চিত্তরঞ্জন টেক্সটাইল পল্লীটি পরিদর্শন করে।

পরবর্তীতে সফরকারি দলটি বেলা ১২টায় সিদ্ধিরগঞ্জ ত্যাগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email