বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

নারায়ণগঞ্জ-২ আসনে নৌকার মনোনয়ন পেলেন বাবু

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন নজরুল ইসলাম বাবু। রোববার (২৬ নভেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়নের এ তালিকা ঘোষণা করেছেন।

নজরুল ইসলাম বাবু এ নিয়ে চতুর্থবারের মত দলীয় মনোনয়ন লাভ করলেন এবং এর আগে পর পর তিনবার তিনি দলীয় মনোনয়ন লাভ করে এমপি নির্বাচিত হয়েছিলেন।

এ বছর নারায়ণগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে বেশ কয়েকজনের নাম উঠে আসছিল। তারা হলেন- থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহাজালাল মিয়া, ব্রুনাইয়ে নিযুক্ত সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, কৃষিবিদ হাবিব মোল্লা, মোজাহেদুর রহমান হ্যালো সরকার ও এ্যডভোকেট ইকবাল পারভেজ।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি। ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৩০ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, মনোনয়ন আপিল ও নিষ্পত্তি ৬ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর, নির্বাচনী প্রচার-প্রচারণা ১৮ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email