শনিবার, মে ২৫, ২০২৪
অর্থনীতিসদর

না.গঞ্জে অর্থের অভাবে দুর্গাপূজা না হলে, আমাকে জানাবেন: প্রবীর কুমার

লাইভ নারায়ণগঞ্জ: এফবিসিসিআই এর সাবেক পরিচালক ও নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা প্রবীর কুমার সাহা বলেছেন, নারায়ণগঞ্জের কোথাও যদি কেউ অর্থের অভাবে দুর্গাপূজা উদযাপন করতে না পারে তাহলে আমাকে জানাবেন। আমি চেষ্টা করবো যথা সম্ভব সহযোগীতা করার। এছাড়া, এখানে জেলা ও মহানগর পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা আছেন, তারাও আপনাদের সহযোগীতা করবেন।

শারদীয় দূর্গাপূজার প্রস্ততি উপলক্ষে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় চাষাঢ়া অবস্থিত শ্রী গোপাল জিউর মন্দিরে আয়োজিত এক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

প্রবীর কুমার সাহা আরও বলেন, আমরা পূজার পরে একটি বিজয়া পূর্ণমিলনী করবো। ড্রিম হলিডে পার্কে। ৫০জন করে ৭টি থানার কমিটিতে ৩৫০ জন আছেন। তবে শুধু তাই নয়, মোট ৫০০জনকে নিয়ে আমরা একদিন পূর্ণমিলনী করবো। সবাইকে আমি কার্ড দিয়ে দিবো, সবাই সেখানে থাকবেন।

এসময় নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি শংকর কুমার দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা এড. খোকন সাহা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য ও রূপগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সীমা পাল শিলা।

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখন সরকার শিপনের সার্বিক তত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ও পানাম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অমল পোদ্দার, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সাবেক ট্রাস্টি পরিতোষ কান্তি সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক বাসুদেব চক্রবর্তী, লাঙ্গলবন স্নান উৎসব উদযাপন পরিষদের সভাপতি সরোজ কুমার সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ ঘোষ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email