শনিবার, ফেব্রুয়ারি ২৪, ২০২৪
Led01রাজনীতি

ব্যাংক ধ্বংস, অর্থনীতি নষ্ট, আদালতকে বানিয়েছেন ক্যাঙারু: মিন্টু

লাইভ নারায়ণগঞ্জ: একদফা দাবি বাস্তবায়নে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গণমিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি। শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে নগরীর খানপুর এলাকা থেকে গণমিছিলটি বের হয়।

মিছিলটি মুল সড়ক দিয়ে নিতাইগঞ্জ পর্যন্ত গিয়ে সমাপ্ত হয়। এর আগে, খানপুর সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে ও সদস্য সচিব এড আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপি’র সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান, মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল আউয়াল মিন্টু বলেন, বর্তমান অনির্বাচিত সরকারের প্রধান সব সময় বলে আমাকে সবাই ক্ষমতাচ্যুত করতে চায়। আমার অপরাধটা কী। প্রথম কথা হল আপনি অবৈধভাবে দখল করে আছেন। এটাই আপনার বড় অপরাধ। আপনি মানুষের অধিকার রক্ষায় যে সংস্থা আছে যেমন সংসদ সেখানে মাস্তান বসিয়ে রেখেছেন।

তিনি আরও বলেন, মানুষ ন্যায় বিচারের জন্য আদালতে যায়। আপনি সে আদালতকে বানিয়েছেন ক্যাঙারু আদালত। আপনি জনগণের সব অধিকার লুণ্ঠন করে ফেলেছেন। মানুষের ভোটের অধিকারসহ সব অধিকার লুণ্ঠন করেছেন। গুম-খুন করে সমাজটাকে নষ্ট করে দিচ্ছেন। আপনি অর্থনীতিকে নষ্ট করে ফেলেছেন। লুটপাটের মাধ্যমে ব্যাংকগুলো আজ সম্পূর্ণ ধ্বংস। জিনিসপত্রের দাম অন্য দেশে অনেক কম। এতকিছু পরেও বলেন আমাকে ক্ষমতাচ্যুত করতে চায়, আমার কী দোষ। আপনার দোষ বলা শুরু করলে এক রাতে তা শেষ হবে না।

এসময় আরও উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এড. জাকির হোসেন, মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email