মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Led02রাজনীতি

নিজের সন্তানের ভবিষ্যৎ নিশ্চিত করার জন্য সেলিম ওসমানকে ভোট দিবেন: দেলোয়ার চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে শুধু সেলিম ওসমানের নির্বাচন নয়। এটা নির্বাচন এই আসনের সকল মানুষের নির্বাচন। বাংলাদেশের অনেক এমপি আমরা দেখেছি, কিন্তু ব্যাক্তি সেলিম ওসমানের মতো এমপি খুবই বিরল। আমরা এই সেলিম ওসমানকে হারালে আমাদের মতো হতভাগা আর কেউ হবে না।

সোমবার (২৭ নভেম্বর) রাতে নারায়ণগঞ্জের ফতুল্লায় অবস্থিত সেলিম ওসমানের উইশডম কারখানায় আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমাদের মার্কা নৌকা বা লাঙ্গল না। আমরা ব্যাক্তি মানুষের উপর বিশ্বাস করি। আমাদের মার্কা সেলিম ওসমান। আমাদের প্রতিটা ওয়ার্ডের মেম্বারদের নিজ নিজ ওয়ার্ড থেকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে, আমরা কোন মার্কার বিজয় চাই না। আমরা চাই সেলিম ওসমানের বিজয়। মানুষের দ্বারে দ্বারে গিয়ে আমরা সেলিম ওসমানের বিজয়ের জন্য মানুষের কাছে অনুরোধ করবো। আমরা আওয়ামী লীগ, জাতীয় পার্টি মিলে সম্মিলিত ভাবে কাজ করে সেলিম ওসমানের বিজয় নিশ্চিত করবো। সেলিম ওসমান কোন দলের না এখন, তিনি এখন জনগনের। আমার বিশ্বাস প্রতিটা মা-বোন কাছে আমরা গেলে তারা অবশ্যই আমাদের সমর্থন করবে।

দেলোয়ার হোসেন বলেন, আমরা বিশ্বাস করি বন্দরের মানুষ সেলিম ওসমানের উন্নয়নকে ভোট দিবে, সেলিম ওসমানে মানুষের জন্য যে ভালোবাসা সেটা দেখে মানুষ তাকে ভোট দিবে। এমন একজন দানবীর যদি আমাদের পাশে থাকে। তাহলে আমাদের জন্য ও আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্য উন্নয়নের জোয়ার নিয়ে আসবে। আমি সবাইকে অনুরোধ করবো,নিজের জন্য না হলেও নিজের সন্তানের ভবিষ্যৎ নিশ্চিত করার জন্য আপনারা সেলিম ওসমানকে ভোট দিবেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, এনসিসি ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. আফজাল হোসেন, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এম এ সালাম, ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলীসহ বন্দরের ৭টি ইউনিয়ন ও এনসিসির বেশ কয়েকটি ওয়ার্ডের জনপ্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email