শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Led02সদরস্বাস্থ্য

‌নিতাইগঞ্জ অ‌গ্নিকান্ড: র‌্যাব সদ‌স্যের পর টুম্পার মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: আগুনে র‌্যাব সদস্য অভিজিৎ কুমার সিংয়ের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে দগ্ধ টুম্পা রানী দাসের।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিতাইগঞ্জের একটি বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাট ভাড়া নিয়ে পরিবার নিয়ে থাকতেন টুম্পা রানী দাস। টুম্পার স্বামী হরি কমল দুবাই প্রবাসী। তাদের দুইটি ছেলে সন্তান আছে।

১৪ সেপ্টেম্বর ভোর আনুমানিক ৪টার দিকে এই আগুনের ঘটনা ঘটে। দগ্ধ টুম্পা রানী দাসের ছেলে বিশাল চন্দ্র দাস ও দূরসম্পর্কের দেবর জনি দাসসহ স্বজনরা জানান, রাতে ফ্ল্যাটের একরুমে টুম্পার দুই ছেলে ও দেবর জনি দাস ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ চিৎকার শুনে ঘুম ভেঙে গেলে তারা দেখেন, টুম্পা রানীর রুমে আগুন জ্বলছে। টুম্পা ও অভিজিতের শরীরেও আগুন। তখন তারা বাথরুম থেকে পানি এনে তাদের দুজনের শরীরে ঢালেন। এরপর ঘরের জিনিসপত্রে লাগা আগুনও নেভানো। দগ্ধদের সঙ্গে সঙ্গে নারায়ণগঞ্জের জেনারেল হাসপাতালে (ভিক্টোরিয়া) নিয়ে যান। সেখান থেকে তাদের ঢাকায় নেওয়া হয়।

সেদিন বিকালে মৃত্যু হয় র‌্যাব-১১ এর সদস্য অভিজিৎ এর।

চিকিৎসকের বরাত দিয়ে টুম্পার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া। তিনি জানান, টুম্পার শরীরের ৭০ শতাংশ দগ্ধ ছিল। আইসিইউতে তার মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email