শনিবার, মে ২৫, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

নেতাকর্মীরা বলে, আমি জিতলে তারা বাড়ি ঘুমাতে পারবে: তৈমূর

লাইভ নারায়ণগঞ্জ: তৃণমূল বিএনপির মহাসচিব তৈমূর আলম খন্দকার বলেন, বিএনপির নেতাকর্মীরা মনে করে আমি জিতলে তারা রাতে বাড়িঘরে ঘুমাতে পারবে। এখানে যদি আওয়ামী লীগ নির্বাচিত হয় তাহলে বিএনপি কর্মীদের লাভটা কি? তারা তো বাসায় থাকতে পারবে না। রবিবার (৩১ ডিসেম্বর) দুপুরে রূপগঞ্জের মুড়াপাড়া এলাকায় নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, যতদিন বিএনপি করেছি তার সকল দায় দায়িত্ব আমার। বিএনপি থেকে বেরিয়েও আমি খালেদা জিয়ার মুক্তি চেয়েছি। এখন তৃণমূল করি বলে বিএনপির সবাই দোষী আর আমি দুধের দোয়া তুলসী পাতা এটা বলবো না। আমি এখানে সবচেয়ে বড় ভূমিদস্যুর বিরুদ্ধে আন্দোলন করছি। ঢাকায় এসি রুমে বসে নেতারা একভাবে চিন্তা করে, আর স্থানীয় নেতারা আরেকভাবে চিন্তা করে। নির্বাচিত হলে একজনের যায়গায় অন্যকেউ বালু ফেলতে পারবে না। ওসি আর মাদক এক থানায় থাকতে পারবে না।

তৈমূর আলম খন্দকার বলেন, ‘ এবারের নির্বাচন ২০১৪ এবং ২০১৮ সালের মত হবে কিনা এমন ভয় মানুষের মধ্যে ছিলো। সেই ভয় ইতোমধ্যে কেটে গেছে। ভোট যদি সুষ্ঠু না হয় তাহলে আন্তর্জাতিক ভাবে প্রশ্নের মুখে পড়বে। আর দায় পড়বে সব প্রধানমন্ত্রীর উপর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email