বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Led03

পদোন্নতি হয়ে বিদায় নিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ফেরদৌস

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ফেরদৌস পদোন্নতি ও বিদায় সংবর্ধনা আয়োজন করা হয়েছে। রবিবার (২০ আগস্ট) বিকালে জেলা ও দায়রা জজ প্রাঙ্গণে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) মোহাম্মদ বদিউজ্জামান’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোনালিসা সনি, সানজিদা শারওয়ার, ইমরান মোল্লাসহ আরও অনেক।

নারায়ণগঞ্জ সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ আসসামছ জগলুল হোসেন বলেন,বেগম ফারহানা ফেরদৌস সর্বোচ্চটা করেছেন নারায়ণগঞ্জের জন্য। হয়তো যতটা তিনি করতে চেয়েছেন ততটা তিনি করতে পারেননি। আমাদের ১০তলা একটা বিল্ডিং থাকা সত্বেও তিনি সেটা ব্যবহার করতে পারে নাই। ম্যাজিস্ট্রেট ভবন বানানো মানে তাদের প্রয়োজনেই সেটা বানানো হয়েছে। তবুও এখন ম্যাজিস্ট্রেটরা ছোট ছোট রুমের মধ্যেই তাদের প্রয়োজন মিটাচ্ছে। আমি বিভিন্ন সময় এই ম্যাজিস্ট্রেট ভবন নিয়ে কথা বলি। যতদিন এটা না পাচ্ছে ততদিন এটা আমি চাইতে থাকবো। তবুও আপনারা সবাই এমন চিন্তা নিয়ে কাজ করবেন যাতে আপনি মানুষের কষ্টের কোন কারণ না হন।

বিদায়ী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ফেরদৌস বলেন,আমি আজ খুব আবেগে আপ্লুত। ভালো লাগছে পদোন্নতি পেয়ে পক্ষান্তরে খারাপও লাগছে এতোগুলো মানুষের ভালোবাসা পেয়ে। আমি সব সময় চেষ্টা করেছি সঠিক সিদ্ধান্ত নেয়ার জন্য। আমি ভাবতেও পারিনি এতোগুলো মানুষের ভালোবাসা নিয়ে আমাকে বিদায় নিতে হবে। সত্যি এই সময়টা একটা ভিন্ন অনুভূতির জোগান দেয় আমাকে। আমি চলে যাচ্ছি, কিন্তু এখানে পরবর্তীতে যে আসবে আপনারা চেষ্টা করবেন আপনাদের মেধা নিয়ে তার সাথে তেমনেই কাজ করতে যেমনটা আমার সাথে করেছেন। আমি গর্বিত আপনাদের মতো এমন স্টাফদের নিয়ে আমি কাজ করতে পেরেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email