বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Led04ফতুল্লা

‘পূর্ব পরিকল্পিতভাবে পিচ্চি মানিকে কুপিয়ে হত্যা’

লাইভ নারায়ণগঞ্জ: শহরের চানমারী এলাকায় কালা মানিক ওরফে পিচ্চি মানিকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা করা হয়েছে। নিহতের স্ত্রী ডালিয়া বেগম (২৬) বাদী হয়ে মঙ্গলবার (২৫ জুলাই) দুপুরে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছে।

মামলায় দাউদ (৫৫), শরীফ (৩৫), আরিফ (২৯), সজীব (২৭), শান্ত (২৩), নাঈম (২১), তুহিন (২৫), জিসান (২০) ও জুয়েল (২০)সহ অজ্ঞাত নামা ৬-৭ জনকে আসামী করা হয়েছে বলে জানায় মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার হাজী ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর উত্তম কুমার রায়।

তদন্তকারী কর্মকর্তা জানান, নিহতের স্ত্রী বাদী হত্যা মামলা দায়ের করেছে। অভিযুক্ত আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

এর আগে, সোমবার রাতে চানমারী মাউরাপট্রি দাউদ-শরীফের গ্যারেজে কুপিয়ে হত্যা করা হয় মানিক ওরফে কালা মানিক ওরফে পিচ্চি মানিক কে। নিহত মানিক ফতুল্লা মডেল থানার টাগারপাড় আল আমিন বাগের আব্দুস সালামের পু্ত্র।

মামলায় উল্লেখ্য করা হয়, নিহত মানিকের সাথে অভিযুক্তদের নানা বিষয়ে পূর্ব শত্রুতা চলে আসছিলো। সোমবার রাত আটটার দিকে নিহত মানিক তার তিন বন্ধু সৌরভ, রুবেল ও বাবুকে নিয়ে চানমারী সিকশন বাড়ী যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। পৌনে নয়টার দিকে চানমারী মাউরাপট্রি দোতলা গার্মেন্টস সংলগ্ন দাউদ শরীফের গ্যারজের সামনে পৌছামাত্র মানিককে কৌশলে শরীফ গ্যারেজের ভিতর নিয়ে যায়। সেখানে নিয়ে অভিযুক্ত আসামীরা বাদীর স্বামীকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে কোপাতে থাকে। এ সময় গ্যারেজের ভিতর ডুকে কোপানোর দৃশ্য দেখতে পেয়ে চিৎকার করলে তার অপর দুই বন্ধু রুবেল ও রাশেদ বাবু নিহতকে বাঁচাতে এগিয়ে আসে। এ সময় আসামীরা বাবুকে ও রক্তাক্ত জখম করে। মানিকের মৃত্যু নিশ্চিত করে ঘাতকচক্র ঘটনাস্থল ত্যাগ করে।

রাত পৌনে দশটার দিকে শহরের খানপুর তিনশ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মানিক ওরফে কালা মানিক ওরফে পিচ্চি মানিক কে মৃত ঘোষনা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email