রবিবার, মে ১৯, ২০২৪
Led03রাজনীতি

প্রতিটা ধর্মের মানুষের শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ: সেলিম ওসমান

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, সৌদি আরবে বাংলা টাকায় ২৮০ টাকা চালের দাম, থাইলেন্ডে বাংলা টাকায় এককেজি টমেটো দাম ১৬৫ টাকা। বাংলাদেশে ডিম পিয়াজের দাম বেড়ে গেলে সরকারকে গাল দেওয়া হয়। ডলারের মূল্য বৃদ্ধির কারণে নিত্যপণ্যের মূল্য বাড়ছে জানিয়ে তিনি বলেন, যে ডলার এক সময় ৮০ টাকায় কেনা যেতো, সেটা এখন ১১০ টাকার বেশি হয়ে গেছে। এ সময় উপস্থিত ব্যক্তিদের কৃষি পণ্য উৎপাদনের জন্য আহ্বান জানান তিনি।

শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মতবিনিময় সভায় বুধবার (১৮ অক্টোবর) রাতে এ কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক শংকর কুমার দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান।

সেলিম ওসমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বলেন, অনেকেই বলেন ১৫ বছর ক্ষমতায় ছিল বলে উন্নয়ন হয়েছে, তাদের বলতে চাই? আগেওতো ১৫ বছর বিভিন্ন সরকার ক্ষমতায় ছিল। তারা কি করেছে। অথচ, এখন মাত্র ১২ ঘন্টায় টেকনাফ থেকে তেতুলিয়া যাওয়া যায়। যে নদী পাড় হতে ৬ ঘন্টা লাগতো, এখন ৬ মিনিটে পাড় ওয়া যায়। যে যত লম্বা কথাই বলুক না কেন, যদি প্রধানমন্ত্রীকে আমাদের হারাতে হয়, তাহলে আমাদের কপালে দুর্ভোগ আছে। এমন কোন নেতা-নেত্রী জন্মাবেনা, যারা আগামী ৫ বছরে চলমান উন্নতি ধরে রাখতে পারবে। তাই বলবো, প্রতিটা ধর্মের মানুষের শেখ হাসিনার জন্য দোয়া করা উচিৎ।

তিনি বলেন, গত সাড়ে ৯ বছরে আমি একটা কাজই করেছি, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুশিক্ষায় শিক্ষিত হতে পারে, এখন এত স্কুল হয়েছে। যে পরিমানে শিক্ষার্থী থাকার কথা, তার ৪০ শতাংশ দিতে পারছি না স্কুল গুলোতে।

সেলিম ওসমান বলেন, আমার মনে প্রাণে রক্তে বঙ্গবন্ধুর আদর্শ ছাড়া কোন কিছু নাই। আমার বাড়িতেও বঙ্গবন্ধুর আদর্শ। আমি যে দল করি, দলের প্রতিটি সদস্য বক্তব্য শেষে জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলেই বক্তব্য শেষ করে। আওয়ামী লীগের নেতাকর্মীরাও এতো বলে না। সুতরাং কোন দল কি বললো এটা বড় বিষয় না। বঙ্গবন্ধুর আদর্শের মানুষ আমি। সেলিম ওসমানের কি হলো, আর খোকন সাহার কি হলো এটা ভাইবেন না। প্রধানমন্ত্রী আমার মতো সেলিম ওসমান আর খোকন সাহা তৈরি করে নিতে পারবেন। অনেকেই অনেক কথা বলবে, তাই উনার কথার বাহিরে কেউ যাবেন না।

সাধারণ সম্পাদক শিপন সরকার শিখনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ক্লথ মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন কুমার সাহা, নারায়নগঞ্জ লবণ মিল মালিক গ্রুপের সভাপতি পরিতোষ কান্তি সাহা, বাংলাদেশ পূজা উদযাপন কমিটির জাতীয় পরিষদ সদস্য বাসুদেব চক্রবর্তী, লাঙ্গলবন্দ স্নান উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুজিত সাহা, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি বিষ্ণুপদ সাহা, সাধারণ সম্পাদক সুশীল দাস, নারায়ণগঞ্জ মহানগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি লিটন চন্দ্র পাল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email