শুক্রবার, জুন ১৪, ২০২৪
Led04ফতুল্লা

ফতুল্লায় বিদেশী পিস্তল ও গুলিসহ দুই যুবক গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থেকে ২টি বিদেশী পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। সোমবার (৬ নভেম্বর) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং করে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

গ্রেপ্তারকৃতরা হলো- খালিদ হাসান রবিন (৩৪), মোঃ ডালিম (২৮)। রোববার (৫ নভেম্বর) রাত সাড়ে ৮টায় রবিনকে ফতুল্লার নুরবাগ ও ডালিমকে ভুইগড় থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পুলিশ সুপার।

পুলিশ সুপার জানান, খালিদ হাসান রবিনকে আটক করে তল্লাশিকালে তার কোমরের পিছন থেকে ২ রাউন্ড গুলি ভর্তি অবস্থায় একটি ৭.৬২ বোরের বিদেশী পিস্তল ও পকেট থেকে ৩২ রিভালবারের ২ রাউন্ড একটি গুলির খোসা উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য ও সহায়তায় ফতুল্লার ভূইঘর গ্রামের সোনালী সংসদ খেলার মাঠের সামনে চাষাড়া সাইনবোর্ড গামী পাকা রাস্তার উপর হতে মোঃ ডালিমকে আটকের পর তার নিকট হতে ৭.৬৫ বিদেশী পিস্তল, একটি খালি ম্যাগজিন, ২ রাউন্ড ৩২ বোরের রিভালবারের গুলি, ১ রাউন্ড ৯ এমএম পিস্তলের ৩ রাউন্ড ৩০৩ রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরও জানান, গ্রেপ্তারকৃত খালিদ হাসান রবিনের বিরুদ্ধে দুইটি অস্ত্র ও ৬টি মাদক মামলাসহ সর্বমোট ৮টি মামলা এবং মোঃ ডালিমের বিরুদ্ধে অপহরণ ও মাদক মামলাসহ ৬টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email