রবিবার, মে ২৬, ২০২৪
Led03জেলাজুড়েবন্দররাজনীতি

বঙ্গবন্ধুর ইশারায় করেছি যুদ্ধ, আপার ইশারায় নির্বাচন: সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: ‘আমি নেত্রীকে বলেছিলাম যে, আপা আমি নির্বাচন করবো, তবে শর্ত হলো আমাকে নৌকায় দিতে হবে। আপা বললেন, অপেক্ষা কর সামনে ব্যবস্থা হবে। পরে দেখি এই আসেন নৌকায় কাউকে মনোনয়ন করা হয় নাই। আপা তখন বললেন, নৌকা তোমর লাগবে না, তুমি লাঙ্গল থেকেই নির্বাচন করবে। বিরোধীদলে তোমার প্রয়োজন আছে। আপা হুকুম করলেন, আর আমি তাতেই রাজি হলাম। বঙ্গবন্ধুর ইশারায় আমি যুদ্ধ করেছি, আর এখন আপার ইশারায় নির্বাচন করছি।’

শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে মদনপুর স্কুল মাঠ প্রাঙ্গণে এক নির্বাচনী মত বিনিময় সভায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এম এ সালামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এড. ওয়াজেদ আলী খোকন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন প্রধান সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

গ্যাস সংকট নিয়ে সেলিম ওসমান বলেন, আমি যখনই বন্দরে আসছি, আমার মা-বোনেরা আগুন চোখে আমার দিকে তাকিয়ে বলেন, গ্যাস কোথায়? গ্যাস ছাড়া কিসের নির্বাচন। তাদের জন্য আমি বলবো, গ্যাস আমরা তৈরী করতে পারি না। গ্যাস উৎসে যা থাকে, তাই বাড়িঘর-কারখানায় পৌছানো হয়। দেশ স্বাধীন হবার পর থেকেই প্রত্যেকটি বাড়িতে গ্যাস সংযোগের ব্যবস্থা করে দেয়া হলো। আমরা তার মূল্যায়ন করলাম না। শুরু করে দেই গ্যাসের ব্যবহার। গ্যাস ব্যবহার করে চুলা বন্ধ করলাম না। ম্যাচের কাঠি বাঁচাতে গ্যাস ব্যবহার থেকে শুরু করে ভেজা কাপড় শুকাতেও গ্যাস ব্যবহার করেছি আমরা। তার উপর কারচুপি করে গ্যাস সংযোগ নেওয়া তো আছেই। আর এভাবে অপচয় করেই গ্যাস ফুরিয়েছে। মনে রাখবেন অপচয়কারীকে আল্লাহ অপছন্দ করেন। গ্যাসের ব্যাপারে আমি মিথ্যা আশ্বাস দেব না। আল্লাহর রহমতেই আবার গ্যাসের উৎস বাড়বে। অনেক জায়গায় উৎস পাওয়া যাচ্ছে। আমি জনগণের গ্যাসের চাহিদা মেটাতে সর্বাত্মক চেষ্টা করবো।

তিনি বলেন, বিএনপির লোকেরা জায়গায় জায়াগায় গিয়ে বলছে ভোট দিবেন না, বর্জন করুন। ওরা কি শয়তান, আল্লাহ ওদের হেদায়েত করুক। আমি বলবো, দেশের উন্নয়নের রাস্তাকে বুলন্দ করতে নির্বাচন প্রয়োজন। তাই আপনার সবাই ৭ জানুয়ারী ভোট দিতে আসুন। যাকে ইচ্ছে তাকেই ভোট দিন। আমাকে যে দিতে হবে এমনটা না। আমার উপর রাগ থাকলে ব্যালট পেপারে অন্য মার্কায় সীল বসাবেন। আমাকে যারা ভালোবাসবেন তারা লাঙ্গলে সীল দিবেন। লাঙ্গলের জয় মানেই শুধু জাতীয় পার্টির জয় না, এটা হলো জননেত্রী শেখ হাসিনার জয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

RSS
Follow by Email